২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনায় আক্রান্তের খবর উড়িয়ে দিলেন কাজী মারুফ

-

নিউ ইয়র্কে থাকা বাংলাদেশী চিত্রনায়ক কাজী মারুফ ও তার স্ত্রী রাইসা করোনাভাইরাসে আক্রান্তের খবর উড়িয়ে দিয়েছেন। মারুফ বলেছেন, তিনি ও তার স্ত্রী ভালো আছেন। তারা করোনাভাইরাসে আক্রান্ত হননি।
এর আগে শনিবার হঠাৎ করেই তাদের করোনাভাইরাসে আক্রান্তের সংবাদ ছড়িয়ে পড়ে। বিষয়টি মারুফের বাবা কাজী হায়াতও স্বীকার করেন।
এ বিষয়ে মারুফ জানান, নিউ ইয়র্কে এখন হালকা বৃষ্টি হচ্ছে। আবহাওয়া পরিবর্তনের কারণে তার ও স্ত্রী রাইসার জ্বর হয়েছে। এ কারণে এমনটা ছড়িয়েছে। তিনি বলেন, ‘নিউ ইয়র্কে আমার পরিচিত অনেকে এই রোগে সংক্রমিত হয়েছেন। শনিবার নিজের জ্বর শুরু হওয়ায় স্ত্রী রাইসা ভীত হয়ে পড়ে। এ খবরটি তিনি শাশুড়িকে জানান। তার মাধ্যমেই বাবা খবরটা জেনে উদ্বিগ্ন হয়ে পড়েন।
নিউ ইয়র্কের রিচমন্ড হিল এলাকায় পরিবার নিয়ে থাকেন কাজী মারুফ। জানালেন, দুই সপ্তাহ ধরে সন্তানদের স্কুল বন্ধ। বড় ধরনের প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছেন না তারা কেউ। জ্বরের কারণে সবার নিরাপত্তার কথা ভেবে আইসোলেশনে আছেন রাইসা।
‘ইতিহাস’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন পরিচালক কাজী হায়াতের ছেলে কাজী মারুফ। অ্যাকশনধর্মী সিনেমার জন্য তিনি পরিচিতি লাভ করেন। প্রথম সিনেমায় অভিনয় করেই তিনি অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ‘অন্ধকার’, ‘রাস্তার ছেলে’, ‘বস্তির ছেলে কোটিপতি’, ‘দারোয়ানের ছেলে’, ‘দেহরক্ষী’, ‘ইভটিজিং’, ‘সর্বনাশা ইয়াবা’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন তিনি।


আরো সংবাদ



premium cement

সকল