২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে প্রিন্টিং কারখানার গুদামে অগ্নিকাণ্ড

গাজীপুরের কোনাবাড়িতে প্রিন্টিং কারখানার গুদামে আগুন : নয়া দিগন্ত -

গাজীপুরে এক প্রিন্টিং কারখানার পরিত্যক্ত গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়।
গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মামুন উর রশিদ জানান, সিটি করপোরেশনের কোনাবাড়ী বিসিক শিল্প এলাকাস্থ এসোসিয়েট প্রিন্টিং (প্রাইভেট) লিমিটেড নামের কারখানার ছাদে থাকা পরিত্যক্ত মালামালের গুদামে গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। কারখানাটির উৎপাদন কার্যক্রম বন্ধ ছিল। আগুন মুহূর্তেই পুরো গুদামে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের জয়দেবপুর ও ডিবিএল স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে।
ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে ওই গুদামে রাখা বিপুল পরিমাণ মালামাল পুড়ে যায়। অগ্নিকাণ্ডের সঠিক কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বন্ধ এ কারখানাটির পাশর্^বর্তী ভবন থেকে ছুড়ে ফেলা সিগারেটের আগুন থেকে এ অগ্নিকাণ্ডে সূত্রপাত হয়।

 


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে বিয়ের গেট সাজাতে গিয়ে শ্রমিকের মৃত্যু ঈদগাঁও বিএনপির সাধারণ সম্পাদক জনি বহিষ্কার রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা ক্যান্সার আক্রান্ত ছেলেকে বাঁচাতে বাবার আকুতি দাউদকান্দিতে পুকুর থেকে মাদরাসাছাত্রীর লাশ উদ্ধার আলমডাঙ্গায় নিখোঁজের ৬ দিন পর মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার কুমিল্লায় পথচারী ও শ্রমজীবীদের মধ্যে জামায়াতের পানি ও শরবত বিতরণ চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসল্লিদের কান্নার ঢল চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার

সকল