১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

গোয়ালন্দ উপজেলা স্যানিটারি অফিসার অগ্নিদগ্ধ

-

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা সেনেটারি অফিসার মো: সাইফুল ইসলাম শামীম (৪২) অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে তিনি অগ্নিদগ্ধ হন। ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে দীর্ঘ ১৬ ঘণ্টা চিকিৎসাধীন থাকার পর গতকাল শুক্রবার সকাল ৮টার তিনি মৃত্যুবরণ করেন।
জানা যায়, সাইফুল ইসলাম প্রায় পাঁচ বছর ধরে গোয়ালন্দ উপজেলায় স্যানিটারি অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়ার্টারের দ্বিতীয় তলার একটি কক্ষে একাই থাকতেন। ঘটনার দিন দুপুরের খাবার খেয়ে তিনি ঘুমিয়ে ছিলেন। হঠাৎ তার গোঙ্গানির শব্দ শুনে পাশের রুমের লোকজন তার রুমের সামনে যান। এ সময় তার রুমের দরজা ভেতর থেকে বন্ধ থাকায় রুমের দরজা ভেঙে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। এ সময় উদ্ধারকারীরা তার সারা শরীরে আগুনে ঝলসানো অবস্থায় উদ্ধার করেন। তার রুমের মধ্যে ধোঁয়ায় আছন্ন ছিল। এ অবস্থায় প্রথমে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এরপর গোয়ালন্দ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: আসিফ মাহমুদ অ্যাম্বুলেন্স যোগে দ্রুত ডাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যান। পরে সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।
সাইফুল ইসলাম ফরিদপুর জেলার মধুখালী উপজেলা বাজারের পাশে পূর্ব গন্দারদিয়া গ্রামের মৃত আ: মান্নান শেখের ছেলে। সাইফুলের শ্যালক মিজানুর রহমান জানান, গ্রামের বাড়িতে তার ১১ বছর ও সারে তিন বছর বয়সী দু’টি ছেলে এবং স্ত্রী রয়েছে।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু

সকল