৩০ মার্চ ২০২০

আশুলিয়ায় মশার কয়েলের আগুনে একই পরিবারের ৩ জন দগ্ধ

-

আশুলিয়ায় মশার কয়েলের আগুনে দগ্ধ হয়ে একই পরিবারের তিন সদস্য দগ্ধ হয়েছেন। তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্বজনরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেছেন।
গতকাল বৃহস্পতিবার সকাল ৬টায় আশুলিয়ার ধনাইদ ইউসুফ মার্কেট এলাকার আলহাজ কবির হোসেন মণ্ডলের ভাড়াটিয়া কলোনিতে এ অগ্নিকাণ্ড ঘটে। দগ্ধকৃতরা হলেন- শান্তি (৪০), তার স্ত্রী চায়না (৩৩) ও তাদের ছেলে নিপু (১৩)। শান্তি নীলফামারী জেলার জলঢাকা থানার বড়ভিটা এলাকার বাসিন্দা।
এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশীরা জানান, বৃহস্পতিবার রাতে কয়েল জ্বালিয়ে তাদের কক্ষে ঘুমিয়ে পড়ে ওই পরিবারের সদস্যরা। ওই কয়েলের আগুন একপর্যায়ে তাদের ব্যবহার্য জিনিসে দগ্ধ হয়ে পুরো কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এতে ঘুমন্ত অবস্থায় তারা একই পরিবারের তিন জন মারাত্মক দগ্ধ হন। তাদের তাদের স্বজন ও প্রতিবেশীরা উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।
এ সংক্রান্ত বিষয়য়ে বড় ছেলে দীলিপ জানান, তার বাবা শান্তি ইউসুফ মার্কেট এলাকায় একটি টেইলার্সে কাজ করেন। মা চায়না স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। গভীর রাতে কয়েল জ্বালিয়ে ঘুমিয়ে পড়ার পর রাতের কোনো এক সময় দাহ্য কোনো জিনিসে প্রথমে আগুন ছড়িয়ে পড়ে। পরে কক্ষের অন্যান্য স্থানেও আগুনের ভয়াবহতা বেড়ে যায়। এ সময় কক্ষে ঢোকার সামনের বারান্দার গেট তালাবদ্ধ ছিল। যখন বাইর থেকে লোকজন ওই কক্ষ হতে ধোঁয়া বের হতে দেখেন তখন তালা ভেঙে তাদের উদ্ধার করা হয়। তাদের শরীরের ৬০-৯০ শতাংশ দগ্ধ হয়েছে বলেও জানান তিনি। পরে স্থানীয়দের সহায়তায় দগ্ধদের ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২৪)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬৩)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৯)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৪)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৮)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৯০১)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)