২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
সিলগালা গুদাম

তানোরে কামারগাঁ খাদ্যগুদামের ৬০ টন ধান গায়েব

-

তানোরে কামারগাঁ খাদ্যগুদামে ৬০ টন ধান কম পাওয়ায় খাদ্যগুদাম সিলগালা করে দেয়া হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসকের নির্দেশে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো কামারগাঁ খাদ্যগুদাম সিলগালা করে দেন।
সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও একটি সূত্রে জানা গেছে, কামারগাঁ খাদ্যগুদামে ওসি এলএসডি নয়ন কুমার মজুদকৃত ধানের মধ্যে ৬০ টন ধান অন্যত্র বিক্রি করে দিয়েছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক বিষয়টি সরেজমিন তদন্ত করার জন্য রাজশাহী জেলা খাদ্য কর্মকর্তা নাজমুল হক ও জেলা কারিগরী খাদ্যপরিদর্শক সিহাবুল ইসলামকে নির্দেশ দেন।
মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের নির্দেশে রাজশাহী জেলা খাদ্য কর্মকর্তা, জেলা কারিগরি খাদ্যপরিদর্শক ও তানোর উপজেলা খাদ্য কর্মকর্তাকে সাথে নিয়ে কামারগাঁ খাদ্যগুদামে গিয়ে ধানের স্টোকে ৬০ টন ধান কম পান।
বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করা হলে জেলা প্রশাসক তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোকে ঘটনাস্থলে গিয়ে কামারগাঁ খাদ্যগুদাম সিলগালা করার নির্দেশ দেন। জেলা প্রশাসকের নির্দেশে তিনি কামারগাঁ খাদ্যগুদামটি সিল গালা করে দেন। এ বিষয়ে ঘটনার সত্যতা স্বীকার করে তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, জেলা প্রশাসকের নির্দেশে কামারগাঁ খাদ্যগুদামটি সিলগালা করে দেয়া হয়েছে। এ ব্যাপারে কামারগাঁ খাদ্য গুদামের ওসি এলএসডি নয়ন কুমারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, গত তিন দিন আগে তানোর উপজেলা খাদ্য কর্মকর্তার মৌখিক নির্দেশে মেসার্স শাহরিয়ার চাল ও মৃদুল চাল মিলকে ৩০ টন করে ৬০ টন ধান দেয়া হয়েছে কিন্তু উপজেলা খাদ্যকর্মকর্তা নিয়মিত অফিসে না আসার কারণে বরাদ্দপত্র অনুমোদন করা হয়নি।

 


আরো সংবাদ



premium cement