২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মেঘনা নদী থেকে স্পিডবোট চালকের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার

-

চাঁদপুরের মেঘনা নদী থেকে নিখোঁজের একদিন পর মো: জাহাঙ্গীর সাজি (৪০) নামের এক স্পিডবোট চালকের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি উদ্ধার করে। আগের দিন মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় চাঁদপুর লঞ্চঘাটে স্পিডবোট করে যাত্রী নিতে এসে ময়ূর-৭ লঞ্চের ধাক্কায় ধুমড়ে-মুচড়ে স্পিডবোটটি নদীতে ডুবে যায়। স্পিডবোটের চালক মো: জাহাঙ্গীর সাজিকে তখন খুঁজে পাওয়া যায়নি। এর একদিন পর নদী থেকে তার দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করা হয়। জাহাঙ্গীর সাজির বাড়ি ভোলায়। তার তিন মেয়ে ও এক ছেলে রয়েছে।
জাহাঙ্গীর সাজির বড় ভাই মো: আলাউদ্দিন সাজি জানান, তার ভাই মঙ্গলবার দুপুরে ভোলা থেকে চাঁদপুর লঞ্চঘাটে আসেন। ঢাকা থেকে আসা তার এক আত্মীয়কে রিসিভ করে নেয়ার জন্য। বিকেল সাড়ে ৫টার সময় ঢাকা থেকে চাঁদপুর লঞ্চঘাটে যাত্রী নামিয়ে ফিরে যাওয়া এমভি ময়ূর-৭ লঞ্চের পেছনে পাখার সাথে ধাক্কা খায় স্পিডবোটি। সাথে সাথে স্পিডবোটটি দুমড়ে-মুচড়ে ডুবে যায়। স্পিডবোটে থাকা জাহাঙ্গীর সাজির ভাতিজা আরিফ সাজি (১৮) নদী সাঁতরে তীরে উঠতে পারলেও লঞ্চের পাখার আঘাতে দ্বিখণ্ডিত হয়ে জাহাঙ্গীর নদীতে তলিয়ে যান।
খবর পেয়ে চাঁদপুর থানার পুলিশ এবং ফায়ার সার্ভিস ইউনিটের ডুবরিদল লাশ উদ্ধারের চেষ্টা চালায়। দীর্ঘ চেষ্টা চালিয়ে বুধবার নিখোঁজ জাহাঙ্গীরের শরীরের মাথাবিহীন দ্বিখণ্ডিত দেহ উদ্ধার করতে সক্ষম হয়। চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল ইসলাম জানান, ঘটনার সাথে সাথেই আমাদের নৌ-পুলিশ সদস্য এবং চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদল লাশটি উদ্ধারের চেষ্টা চালায়। দুই দিন চেষ্টার পর লাশটি উদ্ধার করা সম্ভব হয়। নিহতের পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement