০৩ জুন ২০২০

টেকনিক্যাল ট্রেনিং সেন্টারকে ৬১টি গাড়ি দিলো সেইপ

-

সারা দেশে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর ৬১টি টেকনিক্যাল ট্রেনিং সেন্টারে দক্ষ চালক তৈরির লক্ষ্যে প্রশিক্ষণের জন্য ৬১টি গাড়ি প্রদান করেছে বেসরকারি সংস্থা সেইপ। (এসইআইপি)।
গতকাল বৃহস্পতিবার দুপুরে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সেইপের (এসইআইপি) পক্ষ থেকে গাড়ির চাবি হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।
জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক সামছুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো: সেলিম রেজা, বেসরকারি সংস্থা সেইপের প্রধান নির্বাহী কর্মকর্তা ছাড়াও মন্ত্রণালয় ও ব্যুরোর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

সিরাজগঞ্জে দ্রুতগামী বাসের ধাক্কায় মেয়েসহ স্বামী-স্ত্রী নিহত নিখোঁজের একদিন পর পাট ক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার দোহারে ভূমিহীনদের মানবেতর জীবন যাপন, ত্রাণ না পাওয়ার অভিযোগ তৈরি পোশাক রফতানি : পাওনা টাকা দিচ্ছে না ব্রিটিশ ক্রেতারা মেয়র আরিফের স্ত্রী করোনায় আক্রান্ত করোনাভাইরাসে বিশ্বে মৃত্যু ৩ লাখ ৮২ হাজার ছাড়াল দূষিত বাতাসের তালিকায় ১১তম অবস্থানে ঢাকা চাঁদপুরের ভুট্টো হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার যুক্তরাষ্ট্রের বহু শহরে কারফিউ অমান্য করে চলছে বিক্ষোভ পূর্ব লাদাখে বিপুল সংখ্যক সেনা মোতায়েন করেছে চীন : রাজনাথ ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২

সকল