০৮ এপ্রিল ২০২০

টেকনিক্যাল ট্রেনিং সেন্টারকে ৬১টি গাড়ি দিলো সেইপ

-

সারা দেশে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর ৬১টি টেকনিক্যাল ট্রেনিং সেন্টারে দক্ষ চালক তৈরির লক্ষ্যে প্রশিক্ষণের জন্য ৬১টি গাড়ি প্রদান করেছে বেসরকারি সংস্থা সেইপ। (এসইআইপি)।
গতকাল বৃহস্পতিবার দুপুরে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সেইপের (এসইআইপি) পক্ষ থেকে গাড়ির চাবি হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।
জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক সামছুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো: সেলিম রেজা, বেসরকারি সংস্থা সেইপের প্রধান নির্বাহী কর্মকর্তা ছাড়াও মন্ত্রণালয় ও ব্যুরোর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৯)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১৩)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৭)