২৬ জানুয়ারি ২০২১
`

টেকনিক্যাল ট্রেনিং সেন্টারকে ৬১টি গাড়ি দিলো সেইপ

-

সারা দেশে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর ৬১টি টেকনিক্যাল ট্রেনিং সেন্টারে দক্ষ চালক তৈরির লক্ষ্যে প্রশিক্ষণের জন্য ৬১টি গাড়ি প্রদান করেছে বেসরকারি সংস্থা সেইপ। (এসইআইপি)।
গতকাল বৃহস্পতিবার দুপুরে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সেইপের (এসইআইপি) পক্ষ থেকে গাড়ির চাবি হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।
জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক সামছুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো: সেলিম রেজা, বেসরকারি সংস্থা সেইপের প্রধান নির্বাহী কর্মকর্তা ছাড়াও মন্ত্রণালয় ও ব্যুরোর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



আরো সংবাদ


তুরস্কের উদ্ভাবিত নেজাল স্প্রেতে ১ মিনিটেই ধ্বংস হবে করোনাভাইরাস ভারতের প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজের নেতৃত্বে বাংলাদেশী কন্টিনজেন্ট ব্রাজিলে বাস দুর্ঘটনায় ১৯ জন নিহত মাদক ও অস্ত্র মামলায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে চার্জশিট অবশেষে লকডাউন শেষ হতে যাচ্ছে মালয়েশিয়ায় প্রথম নারী অর্থমন্ত্রী হিসেবে ইলেনের নাম নিশ্চিত করেছে মার্কিন সিনেট নাভালনির সমর্থক বিক্ষোভকারীদের ‘সন্ত্রাসী’ বললেন পুতিন ইরানের আমন্ত্রণে তেহরান সফরে তালেবান প্রতিনিধিদল যুক্তরাষ্ট্রে দ্বিতীয় বিশ্বযুদ্ধের চেয়ে বেশি মানুষের মৃত্যু হয়েছে করোনায় ৫ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ফেরি চলাচল চালু ইরান-আমেরিকা সম্পর্কে ‘নতুন সুযোগ’ সৃষ্টি হয়েছে : মার্কিন জেনারেল

সকল