৩০ মার্চ ২০২০

পাপিয়াদের জন্য পরিচয় দিতে লজ্জা লাগে : নাসিম

-

পাপিয়াদের আশ্রয়-প্রশ্রয়দাতাদের খুঁজে বের করার দাবি জানিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, সম্রাট আর পাপিয়াদের মতো দুর্নীতিবাজ দুর্বৃত্তদের কারণে আমাদের সব অর্জন মুছে যাচ্ছে। এদের জন্য নিজেকে একজন রাজনীতিবিদ হিসেবে পরিচয় দিতে লজ্জা লাগে। কারা এদের জন্ম দিয়েছে। কাদের আশ্রয়-প্রশ্রয়ে তারা গডফাদার হয়েছে, তাদের খুঁজে বের করতে হবে। আশ্রয়-প্রশ্রয়দাতাকে আইনের হাতে সোপর্দ করতে হবে।
গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে ‘বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরাম আয়োজিত ‘সাংস্কৃতিক ও প্রগতিশীল সমাজ বিনির্মাণে নেতৃত্বের ভূমিকা এবং আমাদের প্রধানমন্ত্রী’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নাসিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গি দমন করতে আমরা সফল হয়েছি। জঙ্গিবাদ দমনে যদি সফল না হতো, তাহলে বাংলাদেশ আজ লাশের স্তুপে পরিণত হতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিংহের মতো নেতৃত্ব দিয়েছেন বলে আজ জঙ্গিমুক্ত বাংলাদেশ। গুলশানের জঙ্গি হামলা অত্যন্ত সুকৌশলে মোকাবেলা করেছেন বঙ্গবন্ধু কন্যা। তখন থেকে জঙ্গিবাদের বিরুদ্ধে জাগরণ সৃষ্টি করা হয়েছিল। এ কারণেই জঙ্গিবাদের যে উত্থান হয়েছিল, তা স্থিমিত হয়ে গেছে।
বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরামের আহ্বায়ক অধ্যাপক ড. মিজানুর রহমানের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন বিশিষ্ট কলামিস্ট অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমদ, সাবেক আইজিপি এ কে এম শহীদুল হক, ইসলামী বিশ্ববিদ্যালয়ের (কুষ্টিয়া) ভিসি অধ্যাপক ড. রাশিদ আসকারী, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভিসি ড. আব্দুল মান্নান চৌধুরী, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন প্রমুখ।


আরো সংবাদ