১১ এপ্রিল ২০২১
`

এ বি এম মূসার জন্মদিন উপলক্ষে স্মারক বক্তৃতা ও আজীবন সম্মাননা অনুষ্ঠান

সাংবাদিক এ বি এম মূসার জন্মদিন উপলক্ষে সম্মাননা ও স্মারক বক্তৃতা অনুষ্ঠান : নয়া দিগন্ত -

দেশবরেণ্য সাংবাদিক ও কলামিস্ট এ বি এম মূসার জন্মদিন উপলক্ষে এ বি এম মূসা-সেতারা মূসা ফাউন্ডেশন গতকাল স্মারক বক্তৃতা ও আজীবন সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করে।
আগামীকাল ২৮ ফেব্রুয়ারি এ বি এম মূসার ৮৯তম জন্মদিন। জাতীয় প্রেস ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এবং ক্লাবের আজীবন সদস্য এ বি এম মূসা ১৯৩১ সালে তার নানার বাড়ি ফেনী জেলার ধর্মপুর গ্রামে জন্মগ্রহণ করেন এবং ২০১৪ সালের ৯ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
এ বি এম মূসার ৮৯তম জন্মদিন উপলক্ষে এ বি এম মূসা-সেতারা মূসা ফাউন্ডেশন আজ জাতীয় প্রেস ক্লাবে এ বি এম মূসা- সেতারা মূসা স্মারক বক্তৃতা ও আজীবন সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করে। বাংলাদেশের প্রথম নারী ফটো সাংবাদিক এবং একুশে পদকপ্রাপ্ত সাইদা খানমকে এ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ। স্মারক বক্তৃতা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল। একই বিশ্ববিদ্যালয়ের গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক রোবায়েত ফেরদৌসের পরিচালনায় এ বি এম মূসার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন মেয়ে মরিয়ম সুলতানা মূসা, অধ্যাপক ড. শারমিন মূসা এবং ব্যারিস্টার আফতাব উদ্দিন।



আরো সংবাদ


দেশে আয়বৈষম্য এখন বিপজ্জনক পর্যায়ে বগুড়ার শেরপুরে পুলিশের কাছে অভিযোগ দেয়ায় বাদির ওপর সন্ত্রাসী হামলা ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের ৫ কোটি টাকার ক্ষতি করেছে হেফাজত! রেমডিসিভিরের রফতানি নিষিদ্ধ করল ভারত করোনা আক্রান্ত বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টির সম্ভাবনা চীনা টিকার কার্যকারিতা কম, দেশটির কর্মকর্তাদের স্বীকারোক্তি ব্যাংক লেনদেনের সময় বাড়ল ২০০ আসন পেয়ে দিদিকে বিদায় দেব : অমিত শাহ ফুলবাড়ী সীমান্তে গুলিবিদ্ধ ভারতীয় যুবককে ২৪ ঘণ্টা পর ফেরত দিলো বিজিবি উগ্রবাদ তৈরিতে কওমী মাদরাসাগুলো দায়ী : কাদের মির্জা

সকল