২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এ বি এম মূসার জন্মদিন উপলক্ষে স্মারক বক্তৃতা ও আজীবন সম্মাননা অনুষ্ঠান

সাংবাদিক এ বি এম মূসার জন্মদিন উপলক্ষে সম্মাননা ও স্মারক বক্তৃতা অনুষ্ঠান : নয়া দিগন্ত -

দেশবরেণ্য সাংবাদিক ও কলামিস্ট এ বি এম মূসার জন্মদিন উপলক্ষে এ বি এম মূসা-সেতারা মূসা ফাউন্ডেশন গতকাল স্মারক বক্তৃতা ও আজীবন সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করে।
আগামীকাল ২৮ ফেব্রুয়ারি এ বি এম মূসার ৮৯তম জন্মদিন। জাতীয় প্রেস ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এবং ক্লাবের আজীবন সদস্য এ বি এম মূসা ১৯৩১ সালে তার নানার বাড়ি ফেনী জেলার ধর্মপুর গ্রামে জন্মগ্রহণ করেন এবং ২০১৪ সালের ৯ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
এ বি এম মূসার ৮৯তম জন্মদিন উপলক্ষে এ বি এম মূসা-সেতারা মূসা ফাউন্ডেশন আজ জাতীয় প্রেস ক্লাবে এ বি এম মূসা- সেতারা মূসা স্মারক বক্তৃতা ও আজীবন সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করে। বাংলাদেশের প্রথম নারী ফটো সাংবাদিক এবং একুশে পদকপ্রাপ্ত সাইদা খানমকে এ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ। স্মারক বক্তৃতা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল। একই বিশ্ববিদ্যালয়ের গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক রোবায়েত ফেরদৌসের পরিচালনায় এ বি এম মূসার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন মেয়ে মরিয়ম সুলতানা মূসা, অধ্যাপক ড. শারমিন মূসা এবং ব্যারিস্টার আফতাব উদ্দিন।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল