১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সুজন ও রোদেলার বিয়ে

-

বিয়ে করেছেন মডেল ও অভিনেতা সুজন ও রোদেলা। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই খবরটি দিয়েছেন গতকাল বৃহস্পতিবার। সুজনের পোস্ট করা ছবিতে জানা গেল, রোদেলাকে তিনি বিয়ে করেছেন। বৃহস্পতিবার রাতে ফেসবুকে পোস্ট করা ছবিগুলো রোদেলা তার ওয়ালেও শেয়ার করেন। পরিচিতজনদের শুভেচ্ছা জানিয়েছেন সেখানে। ঘণ্টাখানেকের মধ্যে ফেসবুক পোস্ট মুছে দেন সুজন ও রোদেলা।
পরে গতকাল দুপুরে সাংবাদিকদের বিয়ের খবরটি নিশ্চিত করেছেন রোদেলা জান্নাত। জানিয়েছেন বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বাংলামোটর এলাকার একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এখন তিনি শ্বশুরবাড়িতে আছেন।
মডেলিং আর অভিনয়ে অনেক দিন ধরে আছেন খালেদ সুজন। ‘বেপরোয়া’ ছবিতে খলচরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। অন্যদিকে ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা হয়েই সবার নজরে আসেন রোদেলা জান্নাত।
রোদেলা জানান বিয়েতে দুই পরিবারের কিছু ঘনিষ্ঠ মানুষ ছিল।
এক সময় এশিয়ান টেলিভিশনে সংবাদ পড়তেন রোদেলা। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ও এমবিএ শেষ করা রোদেলা মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে বিজনেস আইটি বিষয়ে গবেষণা করেছেন। রোদেলারা দুই ভাইবোন। তিনি বড়। রোদেলার বাবা ব্যবসায়ী এবং মা চাকরিজীবী। ছোটবেলায় বুলবুল ললিতকলা অ্যাকাডেমিতে নাচ শিখেছেন রোদেলা।
অন্য দিকে মডেলিংয়ের পাশাপাশি সুজন শিরিন এন্টারপ্রাইজের চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত।


আরো সংবাদ



premium cement