০৯ এপ্রিল ২০২০

সুজন ও রোদেলার বিয়ে

-

বিয়ে করেছেন মডেল ও অভিনেতা সুজন ও রোদেলা। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই খবরটি দিয়েছেন গতকাল বৃহস্পতিবার। সুজনের পোস্ট করা ছবিতে জানা গেল, রোদেলাকে তিনি বিয়ে করেছেন। বৃহস্পতিবার রাতে ফেসবুকে পোস্ট করা ছবিগুলো রোদেলা তার ওয়ালেও শেয়ার করেন। পরিচিতজনদের শুভেচ্ছা জানিয়েছেন সেখানে। ঘণ্টাখানেকের মধ্যে ফেসবুক পোস্ট মুছে দেন সুজন ও রোদেলা।
পরে গতকাল দুপুরে সাংবাদিকদের বিয়ের খবরটি নিশ্চিত করেছেন রোদেলা জান্নাত। জানিয়েছেন বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বাংলামোটর এলাকার একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এখন তিনি শ্বশুরবাড়িতে আছেন।
মডেলিং আর অভিনয়ে অনেক দিন ধরে আছেন খালেদ সুজন। ‘বেপরোয়া’ ছবিতে খলচরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। অন্যদিকে ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা হয়েই সবার নজরে আসেন রোদেলা জান্নাত।
রোদেলা জানান বিয়েতে দুই পরিবারের কিছু ঘনিষ্ঠ মানুষ ছিল।
এক সময় এশিয়ান টেলিভিশনে সংবাদ পড়তেন রোদেলা। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ও এমবিএ শেষ করা রোদেলা মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে বিজনেস আইটি বিষয়ে গবেষণা করেছেন। রোদেলারা দুই ভাইবোন। তিনি বড়। রোদেলার বাবা ব্যবসায়ী এবং মা চাকরিজীবী। ছোটবেলায় বুলবুল ললিতকলা অ্যাকাডেমিতে নাচ শিখেছেন রোদেলা।
অন্য দিকে মডেলিংয়ের পাশাপাশি সুজন শিরিন এন্টারপ্রাইজের চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)