২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

স্বর্ণপদক পাওয়ায় আদ্-দ্বীন উইমেন্স মেডিক্যাল কলেজের অধ্যক্ষকে সংবর্ধনা

-

ইউরোলজি বিষয়ক আন্তর্জাতিক সংস্থা ‘প্রফেসর ইদ্রীস লাসকর মেমোরিয়াল অ্যাওয়ার্ড’ কর্তৃক স্বর্ণপদক পাওয়ায় আদ্-দ্বীন উইমেন্স মেডিক্যাল কলেজের অধ্যক্ষকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল সকাল ৮টায় আদ্-দ্বীন মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকরা আনুষ্ঠানিকভাবে এ সংবর্ধনা প্রদান করেন।
বাংলাদেশে ইউরোলজি বিশেষজ্ঞদের সংস্থা ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ইউরোলজিক্যাল সার্জন’ আয়োজিত ১৪তম পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ বছর আদ্-দ্বীন উইমেন্স মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা: আফিকুর রহমানকে স্বর্ণ পদকের জন্য মনোনীত করে। গত ১১ জানুয়ারি হোটেল শেরাটনে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে এ পুরস্কার প্রদান করা হয়। ইউরোলজি বিষয়ে অনন্য অবদানের জন্য প্রতি দুই বছর পরপর এ পুরস্কার দেয়া হয়। আদ্-দ্বীন মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসকরা সংবর্ধনা অনুষ্ঠানে প্রফেসর ডা: আফিকুর রহমানের হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন হাসপাতাল ও নার্সিংয়ের ডিরেক্টর জেনারেল প্রফেসর ডা: নাহিদ ইয়াসমিন, আদ্-দ্বীন ফাউন্ডেশনের উপদেষ্টা ডা: মুহাম্মদ আব্দুস সবুর, আদ্-দ্বীন ফাউন্ডেশনের মেডিক্যাল এ্যাডুকেশন অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স ডা: মো: আনোয়ার হোসেন মুন্সী, প্রফেসর ডা: মানবেন্দ্র নাথ নাগ, প্রফেসর ডা: আশরাফ আলী, প্রফেসর ডা: মো: আশরাফ উজ-জামান, প্রফেসর ডা: মো: হামিদুর রহমান, প্রফেসর ডা: লুৎফুল কবীর প্রমুখ।
অনুষ্ঠানে প্রফেসর ডা: আফিকুর রহমান বলেন, পুরস্কার প্রাপ্তির আশায় কেউ কাজ করে না। ব্যক্তির কাজের স্বীকৃতিস্বরূপ তাকে পুরস্কৃত করা হয়। আমাকে এভাবে সম্মানিত করায় আমি সবার কাছে চির কৃতজ্ঞ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আদ্-দ্বীন উইমেন্স মেডিক্যাল কলেজের সহযোগী অধ্যাপক ডা: খাদিজা বেগম। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement