০৮ এপ্রিল ২০২০

টপ অব মাইন্ডের যুগপূর্তি উৎসব

-

বিজ্ঞাপনী সংস্থা ‘ট অব মাইন্ড’ এর এক যুগপূর্তি উৎসব পালিত হয়েছে। গত শনিবার গুলশানে টপ অব মাইন্ডের প্রধান কার্যালয়ে এ উপলক্ষে দিনব্যাপী মেজবানের আয়োজন করা হয়। উৎসবে দেশের করপোরেট নেতৃবৃন্দ এবং গণমাধ্যম সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
সকাল থেকে টপ অব মাইন্ডের গুলশান কার্যালয়ে ছিল এক উৎসবমুখর পরিবেশ। প্রতিষ্ঠানটির সিইও কঙ্গো প্রজাতন্ত্রের বাংলাদেশ কনসাল জিয়াউদ্দিন আদিলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আগত অতিথিরা। একই সাথে প্রায় অর্ধশত কেক কেটে উদযাপনকে আরও মাতিয়ে রাখা হয়।
দিনভর উৎসবের নানা আয়োজনের ছবি তোলার ছিল দু’টি ফ্রেম এবং ফটো বুথ। এ ছাড়াও ছিল ঐতিহ্যবাহী টিয়া পাখির ভাগ্যগণনা, হাওয়াই মিঠাই এবং এয়ারগান দিয়ে বেলুন নিশান করার মতো আনন্দপূর্ণ কার্যক্রম। অতিথিরা এসব কার্যক্রমে অংশগ্রহণ করেন। উৎসব উদযাপনে আরও উপস্থিত ছিলেন, টপ অব মাইন্ডের সিএফও সালমা আদিল, মাস্টহেড পিআর এর ডিরেক্টর রাশেদুল মাজিদ মামুন, টপ অব মাইন্ডের মিডিয়া ডিরেক্টর সাইয়েদা ঝুমুর, স্টারকমের মিডিয়া প্রধান রিপা খান ব্র্যান্ড কার্টের সিইও মাহবুব রহিম উদয় প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক, মালিক, প্রধান নির্বাহী কর্মকর্তা, বার্তা সম্পাদক, রিপোর্টার, সহসম্পাদক, বিজ্ঞাপন বিভাগের জেনারেল ম্যানেজার ও করপোরেট প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা যোগদান করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

জরুরি অবস্থা ঘোষণার দাবি কর্নেল অলির সুনামগঞ্জে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে যুবকের মৃত্যু, এলাকা লকডাউন এশিয়ার এই দেশে কেন একটি সংক্রমণও ধরা পড়েনি? রমেকের পিসিআর ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষায় চিকিৎসকের করোনা শনাক্ত কোয়ারেন্টাইনে তাবলীগ ফেরত বৃদ্ধের মৃত্যু, ৫ ঘণ্টা পড়েছিল লাশ করোনায় লণ্ডভণ্ড ইউরোপ, ফ্রান্সে একদিনে রেকর্ডসংখ্যক মৃত্যু জামালপুরে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু, ২০টি বাড়ি লকডাউন ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে প্রবাসীসহ ২ জনের মৃত্যু হাসপাতাল ফেরত বৃদ্ধকে করোনা-রোগী সন্দেহে মারধর পবিত্র শবে বরাত বৃহস্পতিবার করোনাভাইরাসে আক্রান্ত জবি শিক্ষার্থী

সকল

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)