২০ সেপ্টেম্বর ২০২০

শুরু হচ্ছে ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক ২০২০

-

গত বছরের ধারাবাহিকতায় এ বছরও আয়োজন করা হয়েছে ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক ২০২০। ইভেন্ট পার্টনার হিসাবে আছে ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশ (এফডিসিবি) এবং হসপিটালিটি পার্টনার হিসেবে আছে লে মেরিডিয়ান। আন্তর্জাতিক পর্যায়ে দেশী পণ্যের বাজার তৈরি করার মাধ্যমে বাংলাদেশের ফ্যাশন এবং কালচারকে প্রমোট করার উদ্দেশে কাজ করছে নন প্রফিট প্রতিষ্ঠান এফডিসিবি।
ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইকে ২১ জন স্থানীয় এবং ৯ জন বিদেশী ডিজাইনার তিন দিনব্যাপী তাদের কাজ প্রদর্শন করবেন। প্রথম দিন দেশী ডিজাইনারদের সাথে আন্তর্জাতিক ডিজাইনার হিসেবে থাকবেন ভারতের আনুজ শার্মা ও ঋদ্ধি জেইন এবং নেপালের আজয় গুরুং। দ্বিতীয় দিন এফডিবিসি প্রেসিডেন্ট মাহিন খান, এমদাদ হক, শৈবাল সাহা, ফারাহ আঞ্জুম বারী এবং আন্তর্জাতিক ডিজাইনার হিসেবে থাকছেন ভারতের সৌমিত্রা মণ্ডল। অন্য দিকে শ্রীলঙ্কা থেকে থাকবেন সোনালি ধার্মাওয়ার্দেনা। ইভেন্টের শেষ দিন চন্দনা দেওয়ান, কুহু, লিপি খন্দকারসহ দেশী ডিজাইনারদের সাথে একই স্টেজে থাকবেন ভারতের অলকা শার্মা, আসিফ শাইখ এবং ভুটানের চান্দ্রিকা তামাং। এ ছাড়াও বাংলাদেশের টপ হেয়ার স্টাইলিস্টদের সাথে ট্রেসেমে একসাথে কাজ করবে, এ বছরের নতুন হেয়ার স্টাইলট্রেন্ড সেট করার লক্ষ্যে।
ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের বিউটি ও পার্সোনাল কেয়ার ডিরেক্টর নাফিস আনোয়ার একটি প্রেস কনফারেন্সে এই ইভেন্টের ঘোষণা করেন। আরো বক্তব্য রাখেন এফডিসিবির প্রেসিডেন্ট মাহিন খান। ঢাকার আইসিসিবিতে ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক ২০২০ চলবে ২৩ থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ