২১ জানুয়ারি ২০২১
`

অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় ১২ জন আটক

-

ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে গতকাল সকালে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা থেকে ১২ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
এক প্রেস বিজ্ঞপ্তিতে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) জানায়, সকাল পৌনে ৭টায় কুসুমপুর বিওপির টহল দল সীমান্ত পিলার ৬১/৯-আর থেকে ২ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে মহেশপুর উপজেলার সোনাগাড়ী পাকা রাস্তার ওপর বাস তল্লাশি করে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে চারজন পুরুষ, তিনজন নারী এবং পাঁচজন অপ্রাপ্তবয়স্ক রয়েছে।
জিজ্ঞাসাবাদে আটকরা দাবি করেন, তারা বিভিন্ন সময়ে কাজের জন্য ভারতে গিয়েছিলেন।
মহেশপুর ব্যাটালিয়নের (৫৮ বিজিবি) অতিরিক্ত পরিচালক (উপ-অধিনায়ক) কামরুল হাসান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আটক ১২ জনকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



আরো সংবাদ


সিনেটে বাইডেন মন্ত্রিসভার প্রথম অনুমোদন পেলেন এক নারী ‘আমি বাগদত্তা’, হোয়াইট হাউসে ঘোষণা ট্রাম্প-কন্যা টিফানির দুই 'গুরুত্বপূর্ণ নেতার' সভা আহ্বান : মতলবে ১৪৪ ধারা ভারত থেকে করোনার টিকা আসছে আজ প্রেসিডেন্ট বাইডেনের নজিরবিহীন নির্বাহী আদেশ স্মরণ : আসাদুজ্জামান খান জবাবদিহি নিশ্চিত করুন নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথমপত্র বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান

সকল