০৮ জুলাই ২০২০

সৈয়দপুর পৌর আ’লীগ থেকে হিটলার চৌধুরীকে বহিষ্কারে তোলপাড়

-

ন ীলফামারীর সৈয়দপুর পৌর এলাকার ২নং ওয়ার্ড সভাপতি ও সাবেক কাউন্সিলর হিটলার চৌধুরী ভলুকে বহিষ্কার করেছে পৌর আওয়ামী লীগ। গত ৭ অক্টোবর সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবুর ফেসবুক আইডিতে এ সংক্রান্ত একটি পোস্ট প্রকাশ পাওয়ার পর থেকে এ নিয়ে সোস্যাল মিডিয়াসহ সৈয়দপুর জুড়ে তোলপাড়া শুরু হয়েছে। ওই পোস্টে উল্লেখ করা হয়েছে, গত ২৪ জুলাই সৈয়দপুর পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত মোতাবেক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে সরাসরি বিরোধিতা করা, নৌকা মার্কার বিপক্ষে অবস্থান গ্রহণ করা এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত না মানা এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিটলার চৌধুরীকে বহিষ্কার করা হয়। বহিষ্কারের সিদ্ধান্ত নীলফামারী জেলা আওয়ামী লীগের মাধ্যমে কেন্দ্রে পাঠানো হয়।
বর্তমানে হিটলার চৌধুরী ভলুর সাথে সৈয়দপুর পৌর আওয়ামী লীগের কোনো সম্পৃক্ততা নেই। তার পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে হিটলার চৌধুরীর নামের সাথে ‘পৌর আওয়ামী লীগ নেতা’ হিসেবে ব্যবহার করা হচ্ছে, যা কোনোভাবেই মেনে নেয়া সম্ভব না। এতে করে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণœ করা হচ্ছে বলে আমরা মনে করি।
এ দিকে সাম্প্রতিক একটি ঘটনার পর হিটলার চৌধুরী নিজেকে নির্দোষ ও পুলিশি হামলায় তার মাসহ পরিবারের লোকজন লাঞ্ছিত হওয়ার অভিযোগ এনে বাড়িতেই সংবাদ সম্মেলন করে নিজেকে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে পরিচয় দেন এবং আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী দাবি করেন। এ সময় তিনি বলেন, বিএনপি আমলে যতটা নির্যাতিত হয়নি আওয়ামী লীগের সময়ে তার চেয়ে বেশি নির্যাতনের শিকার হচ্ছি। এ সংক্রান্ত সংবাদ বিভিন্ন মাধ্যমে প্রকাশ হলে তাতে আওয়ামী লীগ নেতা হিসেবে হিটলার চৌধুরীকে পরিচিত করায় সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু উপরিউক্ত স্ট্যাটাসটি তার ফেসবুক আইডিতে প্রকাশ করেন। এ স্ট্যাটাস প্রকাশের পর থেকে সোস্যাল মিডিয়াসহ শহরের সর্বত্র বিষয়টি তোলপাড় সৃষ্টি করেছে।


আরো সংবাদ

কালিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু রাণীনগরে উদ্ধার করা মূর্তি প্রত্নতত্ত্ব অধিদফতরে হস্তান্তর আমীর হোসেন আমু ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র রাণীনগর রেললাইন থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার প্রেসিডেন্ট নির্বাচিত হলে যুক্তরাষ্ট্রকে ডব্লিউএইচও’তে রাখার ঘোষণা বাইডেনের কাঁঠালিয়ায় বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম হিরু সিকদারের ইন্তেকাল সব কাজে মাস্ক ব্যবহার বিপদ ডেকে আনতে পারে গ্যাস কম্প্রেসর স্টেশন স্থাপনেই ১৩ বছর পীরগাছার করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন বুয়েট ছাত্রলীগের সাবেক নেতারা লালমোহন ট্রাজেডির ১৭ বছর প্রেমিকার বাড়ির পাশ থেকে প্রেমিকের লাশ উদ্ধার

সকল