২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মিরসরাইয়ে যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২ পুকুরে অজ্ঞাত ব্যক্তির লাশ

-

চট্টগ্রামের মিরসরাইয়ে আফজাল হোসেন (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হলো নূর হোসেন ও শেখ আলম। এ ছাড়া উপজেলার ইছাখালী ইউনিয়ন এলাকার একটি পুকুরে মিলেছে অজ্ঞাত ব্যক্তির (৫৫) লাশ।
জানা গেছে, গত সোমবার স্থানীয় ইসলামপুর গ্রাম থেকে আফজালকে ধরে নিয়ে যায় দুর্বৃত্তরা। এরপর ওই দিন রাতে এক কিলোমিটার দূরের পাহাড় থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের লোকজন চমেক হাসপাতালে ভর্তি করায়। মঙ্গলবার ভোরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) আফজালের মৃত্যু হয়। তিনি উপজেলার জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে। এ ঘটনায় মিন্টু মিয়া বাদি হয়ে জোরারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এজাহারভুক্ত দুই আসামি নূর হোসেন ও শেখ ফরিদকে গ্রেফতার করেছে।
জোরারগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম জানান, আফজাল হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এ দিকে গতকাল বুধবার বেলা ১১টায় স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশ স্থানীয় ইছাখালী ইউনিয়নের ভুঁইয়া গ্রামের একটি পুকুর থেকে এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে। পুলিশ তার পরিচয় শনাক্ত করতে পারেনি। তবে ময়নাতদন্তের জন্য ওই ব্যক্তির লাশ চমেক মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন চৌগাছায় বাসচাপায় হেলপার নিহত ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

সকল