০৯ আগস্ট ২০২০

মিরসরাইয়ে যুবককে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২ পুকুরে অজ্ঞাত ব্যক্তির লাশ

-
24tkt

চট্টগ্রামের মিরসরাইয়ে আফজাল হোসেন (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হলো নূর হোসেন ও শেখ আলম। এ ছাড়া উপজেলার ইছাখালী ইউনিয়ন এলাকার একটি পুকুরে মিলেছে অজ্ঞাত ব্যক্তির (৫৫) লাশ।
জানা গেছে, গত সোমবার স্থানীয় ইসলামপুর গ্রাম থেকে আফজালকে ধরে নিয়ে যায় দুর্বৃত্তরা। এরপর ওই দিন রাতে এক কিলোমিটার দূরের পাহাড় থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের লোকজন চমেক হাসপাতালে ভর্তি করায়। মঙ্গলবার ভোরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) আফজালের মৃত্যু হয়। তিনি উপজেলার জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে। এ ঘটনায় মিন্টু মিয়া বাদি হয়ে জোরারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এজাহারভুক্ত দুই আসামি নূর হোসেন ও শেখ ফরিদকে গ্রেফতার করেছে।
জোরারগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম জানান, আফজাল হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এ দিকে গতকাল বুধবার বেলা ১১টায় স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশ স্থানীয় ইছাখালী ইউনিয়নের ভুঁইয়া গ্রামের একটি পুকুর থেকে এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে। পুলিশ তার পরিচয় শনাক্ত করতে পারেনি। তবে ময়নাতদন্তের জন্য ওই ব্যক্তির লাশ চমেক মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি ফয়সল (৫৫৫০)আয়া সোফিয়ায় জুমার নমাজ শেষে যা বললেন এরদোগান (৫০১৪)কাশ্মির ইস্যু : সৌদি আরব ওআইসিকে নিয়ে যা বলছে পাকিস্তান (৪৮৭৮)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৪৬২৮)নতুন রাজনৈতিক দলের ঘোষণা দিলেন মাহাথির (৪৪৮৭)মসজিদ নির্মাণে আমন্ত্রণ পেলে কী করবেন যোগী? (৪১৫৭)প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (৪১০৮)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৩৯৪৩)বৈরুত বিস্ফোরণ : ২টি সম্ভাব্য কারণের কথা বললো লেবানন (৩৫৯৮)বাংলাদেশের উন্নয়ন মানেই ভারতের উন্নয়ন : পররাষ্ট্রমন্ত্রী (৩৩৪৪)