২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মৃত্যুবার্ষিকীতে ন্যাপের স্মরণসভা আজীবন জাতীয় ঐক্যের রাজনীতি করেছেন আনোয়ার জাহিদ

-

বাংলাদেশ ন্যাপ নেতৃবৃন্দ বলেছেন, যে জাতীয়তাবাদী রাজনীতির জন্য আনোয়ার জাহিদ সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন তারা তাকে যথাযথ সম্মান প্রদর্শন করতে ব্যর্থ হয়েছেন। জাতীয়তাবাদী ও ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী শক্তির মাঝে অকল্পনীয় যে ঐক্যের সূচনা হয়েছিল, তার রূপকার ছিলেন তিনি। তিনি সারাটা জীবন জাতীয় ঐক্যের রাজনীতি করেছেন।
নয়াপল্টনের যাদু মিয়া মিলনায়তনে গতকাল জননেতা আনোয়ার জাহিদের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জননেতা আনোয়ার জহিদ স্মৃতি সংসদ আয়োজিত স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে নেতৃবৃন্দ এ কথা বলেন।
তারা আরো বলেন, দুঃখজনক হলেও সত্য সেই রূপকারকেই একসময় ছিটকে ফেলে দিতে কুণ্ঠিত হয়নি তারা।
তারা আরো বলেন, আনোয়ার জাহিদের মতো মেধাবী ও দেশপ্রেমিক রাজনীতিকদের ছিটকে ফেলে দেয়ার মাশুল আজো জাতীয়তাবাদী শক্তিকে দিতে হচ্ছে। যখন রাজনীতিদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে আঙুল ওঠানো হয়, তখন আনোয়ার জাহিদকে উপস্থিত করা যায় সততা দৃষ্টান্ত হিসেবে।
সভাপতির বক্তৃতায় মো: মঞ্জুর হোসেন ঈসা বলেন, আনোয়ার জাহিদ কখনো তার রাজনীতির সাথে বিশ্বাসঘাতকতা করেননি। তিনি যে রাজনীতিতে বিশ্বাস করতেন তাই প্রয়োগ করার চেষ্টা করতেন।
সংগঠনের সভাপতি ও এনডিপি মহাসচিব মো: মঞ্জুর হোসেন ঈসার সভাপতিত্বে আলোচনায় অংশ নেন ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া, বাংলাদেশ লেবার পার্টি চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী, মহাসচিব আবদুল্লাহ আল মামুন, বাংলাদেশ জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট জাফর আহমেদ জয়, এনডিপি ভাইস চেয়ারম্যান রাজু আহমেদ, বাংলাদেশ ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো: কামাল ভূঁইয়া প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল