২৪ সেপ্টেম্বর ২০২০

কেরানীগঞ্জে মহিলা কারাগার পরিদর্শনে প্রকল্প পরিচালক

-

কেরানীগঞ্জের নতুন ঢাকা কেন্দ্রীয় কারাগারের পাশে নির্মিত মহিলা কারাগারের নির্মাণকাজ পরিদর্শন করেছেন প্রকল্প পরিচালক। তবে কারাগারটি নির্মাণে কোনো ধরনের ত্রুটি রয়েছে কি না তা জানা যায়নি।
কারাগার সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল মহিলা কারাগার পরিদর্শনে গিয়ে প্রকল্প পরিচালক পুরো কারাগার এলাকা ঘুরে দেখেন। পরিদর্শন শেষে তিনি ঢাকায় ফিরে যান।
গতকাল গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলীর সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। তবে ওই অধিদফতরের একজন কর্মকর্তা নয়া দিগন্তকে বলেন, তার জানা মতে প্রকল্প পরিচালক নিয়োগ দেয়া হয়েছে কারা অধিদফতর থেকে। আর মহিলা কারাগার নির্মাণে যে কর্মকর্তা দায়িত্বে আছেন তিনি যুগ্ম সচিব পদমর্যাদার একজন কর্মকর্তা। তিনি প্রেষণে কারা অধিদফতরের কর্মরত রয়েছেন।
উল্লেখ্য, শিডিউল অনুযায়ী গতকাল কারা মহাপরিদর্শক ও গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলীর কেরানীগঞ্জের মহিলা কারাগার পরিদর্শনের কথা ছিল। এই কারাগারে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে রাখার পরিকল্পনা প্রায় চূড়ান্ত করা হয়েছে বলে দায়িত্বশীল সূত্রে জানা গেছে। সেই মোতাবেক একটি সেলের ভেতরের ৪টি রুমের ডেকোরেশন সম্পন্ন হয়েছে। গতকাল কারা সংশ্লিষ্ট এক কর্মকর্তা নয়া দিগন্তকে শুধু বলেন, আসলে এই বিষয়টি নিয়ে নানা রকম কথা শোনা যাচ্ছে। তাই এ নিয়ে আমরা কিছু ভাবছি না।


আরো সংবাদ

প্রকল্প অনুমোদনের পরই পরিবর্তনের উৎসব বিশ্বব্যাপী করোনায় মৃতের সংখ্যা ছাড়াল ৯ লাখ ৭৫ হাজার জার্মানিতে আজান নিষিদ্ধের বিরুদ্ধে মামলায় মুসলিমদের জয় ভোর ৪টা থেকে এয়ারলাইন্সের অফিসে সৌদি প্রবাসী টিকিট-প্রত্যাশীদের ভিড় এরদোগানের সহায়তা চাইলেন মাহমুদ আব্বাস ইসরাইলি দখলদারিত্বে বিশ্বের নীরবতার সমালোচনা কাতারের ঋণখেলাপি নীতির শিথিলতা বাড়ছে আরো ৩ মাস ধর্ষণ মামলা : ফেসবুকে যা বললেন হাসান আল মামুন কাশ্মিরে বাড়ির সামনেই বিজেপি নেতাকে গুলি করে হত্যা বিশ্বের ১০০ জন সবচেয়ে প্রভাবশালীর তালিকায় ‘শাহিনবাগের দাদি’ করোনার দ্বিতীয় ওয়েভের হিসাব মেলাতে পারছেন না বিশেষজ্ঞরা

সকল