০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

দৈনিক সময়ের আলোর অনলাইন উদ্বোধন ও প্রতিনিধি সম্মেলন

দৈনিক সময়ের আলোর অনলাইনের উদ্বোধন করেন অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক -

দৈনিক সময়ের আলোর অনলাইন আনুষ্ঠানিক উদ্বোধন ও প্রতিনিধি সম্মেলন বুধবার জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে অনলাইন সংস্করণের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।
ঋতুরাজ বসন্তের প্রথম দিন হওয়ায় অনুষ্ঠানের শুরুতেই সবাইকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক সময়ের আলোর স্বপ্নদ্রষ্টা ও আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান আলহাজ এম এম এনামুল হক। সম্মানিত বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও ডেইলি অবজারভার সম্পাদক ও ডিবিসি টেলিভিশনের চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেনÑ একুশে টিভির প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, আমিন মোহাম্মদ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: রমজানুল হক নিহাদ, দৈনিক সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন দৈনিক সময়ের আলোর সম্পাদক রফিকুল ইসলাম রতন। পত্রিকাটির প্রতিনিধিদের পক্ষে বক্তব্য দেন চট্টগ্রাম ব্যুরো প্রধান ও বিশেষ সংবাদদাতা জসিম চৌধুরী সবুজ।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পত্রিকার ব্যুরো প্রধান, নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা হয়। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ


premium cement
ব্রিটেনে গুরুত্বপূর্ণ ২ মন্ত্রীর পদত্যাগ : সঙ্কটে বরিস সরকার ক্যারিবীয় সফর শেষে এ মাসেই জিম্বাবুয়ে যাচ্ছেন টাইগাররা বিএনপির ত্রাণ তহবিলে অর্থ দিলেন ১১ জেলার নেতা-কর্মীরা নিরাপদ অভিবাসনের জন্য কমপ্যাক্ট টাস্কফোর্সের যাত্রা শুরু সদস্য হলেন ড. আসিফ নজরুল ও ফরিদা আখতার গণমাধ্যমের স্বাধীনতার পাশাপাশি দায়িত্বশীলতাও প্রয়োজন : তথ্যমন্ত্রী ‘প্রত্যাবাসন না হওয়া পর্যন্ত রোহিঙ্গাদের মানবিক সহায়তা দিয়ে যাবে বাংলাদেশ’ সংবাদমাধ্যমের স্বাধীনতার সাথে দায়িত্বশীলতাও প্রয়োজন : তথ্যমন্ত্রী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ : কাটা গেল পয়েন্ট, নতুন তালিকায় পাকিস্তানের নিচে ভারত এ বছর হজের খোতবা দেবেন সৌদির সাবেক বিচারমন্ত্রী সব কারাগার ও থানায় বায়োমেট্রিক পদ্ধতি চালু করতে হাইকোর্টের রায়

সকল