২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পিএইচপি কুরআনের আলো প্রতিভার সন্ধানে উদ্বোধন

-

জাতীয় প্রেস ক্লাবে গতকাল শুরু হয়েছে টেলিভিশনভিত্তিক জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ‘পিএইচপি কুরআনের আলো প্রতিভার সন্ধানে ২০১৯’-এর ১১তম আসরের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান আলহাজ সুফি মো: মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বিজিএমইএর সাবেক প্রেসিডেন্ট আতিকুর রহমান ও সাবেক দায়রা জজ ইসমাইল মিয়া। উপস্থিত ছিলেন পিএইচপি কুরআনের আলোর চেয়ারম্যান আবু ইউসুফ, ভাইস চেয়ারম্যান হাফেজ কারি মো: জহিরুল ইসলাম, সেক্রেটারি মহিউদ্দিন, ওয়েল মেটাল ইন্ডাস্ট্রি লিমিটেডের সিওও নূরে আলম সিদ্দিকী, এনটিভির হেড অব প্রোগ্রাম কামাল। ২০০৯ সাল থেকে প্রতিভা আপনার সহযোগিতা আমাদের এই স্লোগানকে সামনে রেখে কুরআনে হাফেজদের বিশ্বের দরবারে তুলে ধরার জন্য কুরআনের আলো ফাউন্ডেশন এই প্রতিযোগিতার আয়োজন করে আসছে। এ পর্যন্ত বিশ্ব চ্যাম্পিয়নসহ দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে লালসবুজের পতাকা বিশ্ব দরবারে তুলে ধরেছেন একাধিক হাফেজে কুরআন।
অনুষ্ঠানের টাইটেল স্পন্সর পিএইচপি ফ্যামিলি। কো-স্পন্সর আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক, ইনফিনিট মেগামল, সিজেডএম বাংলা ক্যাট, রয়েল মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, স্মার্ট একটিভ গোল্ড মেহেদি, আহমাদ উল্লাহ ট্রাস্ট, মিডিয়া পার্টনার এনটিভি, ইভেন্ট ম্যানেজমেন্ট লাইট ইন সাইড। আয়োজনে-কুরআনের আলো ফাউন্ডেশন।
অনুষ্ঠানটি প্রথম স্থান অধিকারকারীর জন্য থাকছে চার লাখ টাকা পুরস্কার ও ওস্তাদসহ বায়তুল্লাহ শরিফ জিয়ারতের সুবর্ণ সুযোগ। দ্বিতীয় স্থান অধিকারকারীর জন্য তিন লাখ টাকা ও পবিত্র ওমরাহ্ পালন। তৃতীয় স্থান অধিকারকারীর জন্য দুই লাখ টাকা ও পবিত্র ওমরাহ্ পালন।
অনুষ্ঠানটির রেজিস্ট্রেশন আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।
যোগাযোগ করার জন্য ফোন করুন ০১৭১৬-০৪১৬৮২, ০১৭১০-৩৬৮৪৬৬৬ নাম্বারে।
অনুষ্ঠানটি আগামী রমজান থেকে প্রতিদিন ইফতারির ১ ঘণ্টা আগে এনটিভিতে প্রচারিত হবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল