১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

আমির খানের ছেলেমেয়েরা অবাধ্য!

আমির খানের ছেলেমেয়েরা অবাধ্য! - ফাইল ছবি

গত কয়েক বছরে একের পর এক ব্যর্থতা দেখেছেন বলিউড সুপারস্টার আমির খান। ‘লাল সিংহ চড্ডা’ থেকে ‘ঠগস্ অফ হিন্দোস্তান’, ‘সিক্রেট সুপারস্টার’ বক্স অফিসে ভালো ফল করতে পারেনি একটি ছবিও। আপাতত অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমির। এই সময়টা পরিবার ও ছেলেমেয়েদের সাথেই কাটাচ্ছেন। চলতি বছরই মেয়ে আইরা খানের বিয়ে দিয়েছেন অভিনেতা। এবার বলিউডে অভিষেক হল বড় ছেলে জুনেইদ খানের। সম্প্রতি জুনেইদের ‘মহারাজ’ ছবিটি মুক্তি পেয়েছে। তবে আমির-পুত্রের প্রথম ছবিও তেমন সাড়া জাগাতে পারেনি। আমির অবশ্য সদ্য জানিয়েন, তার ছেলেমেয়েরা নাকি মোটেও কথ শোনেন না। এবার অভিনেতা তকমা পেতেই বাবাকে পাল্টা জবাব দিলেন জুনেইদ!

দু’বার বিয়ে করেছেন আমির, দু’বারই ভেঙেছে বিয়ে। তবে প্রাক্তন দুই স্ত্রীর সঙ্গেই সুসম্পর্ক বজায় রেখেছেন ‘দঙ্গল’ খ্যাত এই অভিনেতা। এই মুহূর্তে তিন সন্তানের বাবা তিনি। প্রথম পক্ষের এক ছেলে এক মেয়ে, দুজনেই প্রাপ্তবয়স্ক। দ্বিতীয় পক্ষের ছেলে নাম আজাদ, অনেকটাই ছোট, সবে স্কুলে পড়ছে। তিন ছেলের মধ্যে বয়সের পার্থক্য রয়েছে, তবু নাকি বাবার কথা মোটেও শোনেন না তারা।

সম্প্রতি কপিল শর্মার শো-এ এসে খানিক অনুযোগের সুরেই আমির বলেন, 'আমার ছেলেমেয়েরা আমার কথা কানেই তোলা না। কোনো বুদ্ধি বা পরামর্শও নিতে চায় না।’ বাবার এই অনুযোগে পাল্টা জুনেইদ বলেন, ‘আসলে ব্যপারটা ঠিক তেমন নয় যেমনটা শোনাচ্ছে, আমার বাবা এত বেশি অভিভাবকত্ব দেখান, তখন আমরা বলি তুমি ছেড়ে দাও আমার করে নিতে পারব।'
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement