১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মা হলেন মাহি

মাহিয়া মাহি - ছবি : সংগৃহীত

মা হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার (২৮ মার্চ) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে রাত ১১টা ২০ মিনিটে তিনি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন।

মাহিয়া মাহির স্বামী রাকিব সরকার মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রেগুলার চেকআপের জন্য মঙ্গলবার রাজধানীর ইউনাইটেড হাসপাতালে আনা হয় মাহিয়া মাহিকে। চিকিৎসক চেকআপের পর তাকে দ্রুত ভর্তি করানোর পরামর্শ দেন। পরে মাহিকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করানো হয়। রাত সাড়ে ১১টা ২০ মিনিটে মাহি একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন। আল্লাহর রহমতে মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন।

মঙ্গলবার রাতে মাহিয়া মাহি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে সবার কাছে দোয়া চেয়েছিলেন। তবে কিসের জন্য দোয়া চেয়েছেন পোস্টে তেমন কিছু উল্লেখ ছিল না। এরমধ্যেই গভীর রাতে তার মা হওয়ার সংবাদ এলো।

এরআগে, গত ১২ সেপ্টেম্বর মাহি ফেসবুক পোস্টের মাধ্যমে মা হতে চলেছেন বলে জানান।

২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবের সঙ্গে ঘর বাধেন মাহি। সেই বিয়ের খবরও জানিয়েছিলেন ফেসবুকে। সম্প্রতি দুই মামলায় গ্রেফতার হয়েছিলেন তিনি। অর্ধদিবস ছিলেন কারাগারে। বর্তমানে তিনি জামিনে মুক্ত আছেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল