২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাইক্রোবাস উপহার নিতে হিরো আলম যাচ্ছেন হবিগঞ্জ

মাইক্রোবাস উপহার নিতে হিরো আলম যাচ্ছেন হবিগঞ্জ - ছবি : সংগৃহীত

সামাজিক যোগযোগের মাধ্যমে বহুল আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম মাইক্রোবাস উপহার নিতে মঙ্গলবার হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে যাচ্ছেন।

বগুড়ার দু’টি উপ-নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার সময় হার-জিত যাই হোক হিরো আলমকে ওই গ্রামের এম মুখলিছুর রহমান তার ‘নোহা’ মাইক্রোবাসটি উপহার দেয়ার ঘোষণা দেন ফেসবুক লাইভে। তার এ ঘোষণা শুনে অনেকেই খারাপ মন্তব্য করতে দেখা যায়।

মুখলিছুর রহমান স্থানীয় আব্দুল জব্বার গাউছিয়া একাডেমির অধ্যক্ষ। গত ৩০ জানুয়ারি ফেসবুক লাইভে এসে তাকে বিভিন্ন পেশার লোকজনের কাছ থেকে চাঁদা তুলতে দেখা যায়। সিলেট বিভাগের পক্ষ থেকে পাঁচ লাখ টাকা আর্থিক সহায়তার জন্য তিনি মাঠে নামেন।

সোমবার তিনি লাইভে জানান, মঙ্গলবার হিরো আলম তার বাড়িতে আসছেন। ওই দিন হিরো আলমকে গাড়ির চাবি ও কাগজপত্র তুলে দেবেন বলে তিনি জানান। তিনি গণমাধ্যমের কোনো কর্মী সেখানে উপস্থিত না হওয়ার জন্য অনুরোধ করেছেন।

তিনি বলেন, হিরো আলমকে আমার বাড়িতে দাওয়াত করেছি, তিনি আসবেন। এখানে আমার পরিবারের লোকজন ও একাডেমির শিক্ষার্থীরা থাকবেন। হিরো আলমকে গাড়ি উপহার দেয়ার সময় নিজেই লাইভ করে বিশ্বকে জানিয়ে দেব।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে মুখলিছুর রহমান সাংবাদিকদের বলেন, হিরো আলম মঙ্গলবার তার বাড়িতে আসবেন বলে নিশ্চিত করছেন। তিনি জানান ৪ থেকে ৫ বছর আগে তিনি নোহা মাইক্রেবাসটি কিনেছিলেন।

এদিকে হিরো আলমের ব্যক্তিগত সহকারী লিমনের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, মঙ্গলবার সকালে ঢাকা থেকে চুনারুঘাটে মুখলিছুর রহমানের বাড়ির উদ্দেশে রওয়ানা হবেন।

উল্লেখ্য, সম্প্রতি বগুড়া দু’টি সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করে হেরে যান আলেচিত হিরো আলম।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement