২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শাহরুখকে নিয়ে পশ্চিমাদের প্রতি পাওলো কোয়েলহোর বিশেষ বার্তা

শাহরুখ খান ও পাওলো কোয়েলহো - ছবি : সংগৃহীত

পাওলো কোয়েলহো।‘দ্য অ্যালকেমিস্ট’ বইয়ের জন্য বিশ্বজুড়ে খ্যাতি রয়েছে ব্রাজিলীয় এই ঔপন্যাসিকের। এদিকে বলিউডে বইছে শাহরুখ খান অভিনীত সিনেমা ‘পাঠান’ ঝড়। এই সিনেমা নিয়ে এবার কথা বললেন বিখ্যাত লেখক পাওলো।

বর্তমান যুগে স্বাভাবিকভাবে সামাজিক যোগাযোগমাধ্যম বেশ শক্তিশালী। এর মাধ্যমে সহজেই বিশ্ববাসীর কাছে বার্তা পৌঁছে দেয়া যায়। এবার তাতে শাহরুখের অভিনয়ের প্রশংসা করে বন্ধুত্ব প্রকাশ করলেন পাওলো।

পাঠান সিনেমা সাত দিনে বক্স অফিসে আয় করেছে সাত শ’ কোটি রুপি। এই সাফল্য দর্শকের ভালোবাসা। এজন্য তাদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন বলিউড বাদশাহ। আবার মন্নতের বারান্দায় এসে শুভাকাঙ্ক্ষীদের উড়ো চুম্বন ছুড়ে দিয়েছিলেন কিং খান। যার ভিডিও সামাজিকমাধ্যমে শেয়ার করেছিলেন তিনি। তাতেই মন্তব্য করেন ব্রাজিলীয় লেখক।

বৃহস্পতিবার টুইটারে পাওলো লেখেন, ‘বাদশাহ। কিংবদন্তি বন্ধু। তবে সব কিছুর ওপরে অসাধারণ একজন অভিনেতা তিনি।’

এছাড়া বিশ্বের যেসব মানুষ শাহরুখকে চেনেন না, তাদের উদ্দেশে লেখক বলেন, ‘পশ্চিমা দেশের কেউ যদি তাকে না চেনেন তাহলে বলে রাখি ‘মাই নেম ইজ খান অ্যান্ড আই অ্যাম নট অ্যা টেররিস্ট’ দেখে নিন। তাহলে শাহরুখ- কে তা বুঝে যাবেন।’

তবে এবারই প্রথম নয়। এর আগেও শাহরুখের প্রশংসা করেছিলেন পাওলো। ২০১৭ সালে ‘মাই নেম ইজ খান’ মুক্তির পরও অভিনেতার অভিনয়ের প্রশংসা করেছিলেন তিনি।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল