২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কেয়ার নতুন চমক

চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। - ছবি : সংগৃহীত

ভালোবাসা দিবস উপলক্ষে নতুন চমক নিয়ে আসছেন জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। দিনটি ঘিরে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে কেয়া অভিনীত সামাজিক ও পারিবারিক গল্পের সিনেমা ‘কথা দিলাম’। পূর্ণদৈর্ঘ এ চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি।

বিডি-২৯ মাল্টিমিডিয়া নিবেদিত জসিম উদ্দিন আকাশ প্রযোজিত সিনেমাটি নির্মাণ করেছেন রকিবুল আলম রাকিব। সিনেমার সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এ সিনেমার মাধ্যমে এবারই প্রথম এক সাথে অভিনয় করেছেন কেয়া ও জামশেদ। নতুন বছরে মুক্তির দিক দিয়ে এটিই হতে যাচ্ছে কেয়ার প্রথম সিনেমা।

সিনেমাটিতে আরো অভিনয় করেছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, পরাগ বিশ্বাস, কাজল, শেখ স্বপ্না, শাইলা, হাসিমন, সুচনা শিকদার, জাহিদ ইসলাম, তাহমিনা মনা প্রমুখ। সিনেমায় পাঁচটি গান রয়েছে। গানগুলো লিখেছেন জসিম উদ্দিন আকাশ। গেয়েছেন এস আই টুটুল, আকাশ সেন, সালমা, এস কে শানু ও হৈমন্তি দাস।

এ বিষয়ে কেয়া বলেন, আমার চরিত্রটি বেশ বৈশিষ্ট্যমণ্ডিত এবং চরিত্রটির প্রাণ প্রতিষ্ঠায় যথেষ্ট শ্রম দিতে হয়েছে। গ্রামীণ পটভূমিতে নির্মিত এটি ভিন্ন স্বাদের একটি গল্প। দর্শকদের পছন্দ হবে।

নির্মাতা রাকিব বলেন, একসময় বাংলাদেশে গ্রামীণ পটভূমির চলচ্চিত্র ছিল বেশ জনপ্রিয়। নব্বই দশকেও এ ধরনের চলচ্চিত্রের প্রতি দর্শকদের ব্যাপক আগ্রহ ছিল। তবে বর্তমানে এ ধরনের সিনেমা তেমন একটা নির্মিত হচ্ছে না। কিন্তু আমি নতুন জুটি নিয়ে গ্রামীণ গল্পে সিনেমাটি নির্মাণ করেছি। আশা করছি, সবার ভালো লাগবে।

জামশেদ শামীম বলেন, গল্পের প্রয়োজনে দর্শক সিনেমাটি দেখবে। ভালো গল্প ও নির্মাণ সুন্দর হলেই দর্শক সিনেমা উপভোগ করবে। অভিনেতা হিসেবে বুঝি গল্প ও চরিত্র। এটি তেমনই। গল্পটি চমৎকার, গানগুলো ভালো লাগার মতো। সবাইকে সিনেমাটি দেখার অনুরোধ করব।

জসিম উদ্দিন আকাশ বলেন, এটি আমার প্রযোজিত প্রথম সিনেমা। প্রথম সিনেমা হলেও আশা করছি, দর্শক নিরাশ হবেন না। সামাজিক ও পারিবারিক গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল