১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

চারুলতা মুভিতে নতুন মুখ কে এইচ রাজ

‘চারুলতা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন কে এইচ রাজ। - ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের নতুন মুখ কে এইচ রাজ। খুব অল্প সময়ে শোবিজে এসে নিজের মেলে ধরার সর্বোচ্চ চেষ্টা করছেন এই অভিনেতা। সম্প্রতি মীর সাব্বিরের পরিচালনায় রেমিট্যান্সযোদ্ধা নামের ডোকো ফিল্মে অভিনয় করেছেন তিনি। এছাড়াও বেশকিছু নাটক, মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনে কাজ করেছেন।

গত ২৬ নভেম্বর নতুন এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা।

সঙ্গী প্রোডাকশনের প্রযোজনায় এই অভিনেতার নতুন সিনেমা ‘চারুলতা’ পরিচালনা করবেন রাইসুল ইসলাম অনিক।

নতুন সিনেমায় চুক্তিবদ্ধের বিষয়টি নিশ্চিত করে কে এইচ রাজ বলেন, সিনেমাটি গল্প সামাজিক মূল্যবোধ ও শিশু নির্যাতন বিষয়ে।

তিনি আরো বলেন, আমি বিশেষ কৃতজ্ঞতা জানাতে চাই মীর সাব্বির ও আর জে নীরবের প্রতি। তাদের নির্দেশনা ও সাপোর্ট আমাকে সামনের দিকে পথ চলতে সাহস যোগায় সব সময়। সবাই আমার জন্য এবং চারুলতা টিমের জন্য দোয়া করবেন।


আরো সংবাদ



premium cement
কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা ইসরাইলে হামলার পর ইরানের পরমাণু স্থাপনা ‘সাময়িক’ বন্ধ তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে! স্ত্রীর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে সাবেক স্বামীর মামলা

সকল