২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দামি ঘড়ির জন্য শাহরুখ খানকে আটকে দেয়া হলো মুম্বাই বিমানবন্দরে

শাহরুখ খান - ফাইল ছবি

সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে নিজ দেশে ফেরার পথে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে দামি ঘড়ির জন্য মুম্বাই বিমানবন্দরে আটকে দিলো কাস্টমস কর্তৃপক্ষ। শনিবার এ ঘটনা ঘটে।

এদিন ব্যক্তিগত বিমানে দুবাই থেকে ফিরছিলেন তিনি।

সূত্রের দাবি, তার কাছে ১৮ লাখ টাকা মূল্যের ঘড়ি ছিল। ৬ লাখ ৮৩ হাজার টাকা ট্যাক্স দেয়ার পর ছাড়া হয় তাকে। তবে তার বডিগার্ডসহ কয়েকজন সফরসঙ্গীকে রাতে আটকে রেখে জিজ্ঞাসাবাদ শেষে সকালে ছাড়া হয়।

জানা গেছে, শারজায় বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকেই শনিবার ফিরছিলেন।

আটক হওয়ার ঘটনায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাহরুখের পক্ষ থেকে।

সংবাদ সংস্থার খবরে প্রকাশ, সংযুক্ত আরব আমিরাতের শারজা থেকে শনিবার মুম্বাই ফিরছিলেন শাহরুখ। তার কাছে ১৮ লাখ টাকার ঘড়ি ছিল। এ জন্য তাকে আটক করেন শুল্ক দফতরের কর্মকর্তারা। এরপর শাহরুখকে ৬ লাখ ৮৩ হাজার টাকা দিতে হয়েছে বলে সূত্রের খবর। তবে শুল্ক দফতরের কর্মকর্তাদের সাথে শাহরুখ খান সহযোগিতা করেছেন বলে জানা গেছে। ব্যক্তিগত বিমানে করে দুবাই গিয়েছিলেন বলিউড সুপারস্টার।

এর আগে মাদক-সংশ্লিষ্টতার অভিযোগে শাহরুখপুত্র আরিয়ান খানকে গ্রেফতার করেছিল এনসিবি। যা নিয়ে তোলপাড় পড়ে গিয়েছিল। পরে তিনি জামিনে মুক্তি পান। এ নিয়ে তুমুল বিতর্ক বেঁধেছিল।

এদিকে, বেশ কয়েক বছর বাদে আবার রুপালি পর্দায় দেখা যাবে শাহরুখকে। নতুন বছরে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। শাহরুখের সাথে এই ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। ইতোমধ্যেই ছবির ঝলক প্রকাশ্যে এসেছে।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া, এনডিটিভি, আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল