১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মাউন্ট এলিজাবেথে নেয়া হচ্ছে সোহেল রানাকে

সোহেল রানা - ছবি : সংগৃহীত

গুরুতর অসুস্থ চলচ্চিত্র ব্যক্তিত্ব মাসুদ পারভেজকে (সোহেল রানা) উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে। দেশে চিকিৎসা শেষে নতুন জটিলতা দেখা দেয়ায় তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত হয়েছে।।

চলতি বছরের জানুয়ারিতে অসুস্থ হন মাসুদ পারভেন। এরপর টানা ১৫ দিন হাসপাতালে ছিলেন। তখন করোনাভাইরাসে আক্রান্ত হন তিনি। শতভাগ সুস্থ হয়ে গত আট মাস ভালোই ছিলেন এই নায়ক-প্রযোজক। তবে চলতি সপ্তাহে নতুন জটিলতা দেখা দেয় চোখে। ২৫ অক্টোবর ঢাকার একটি হাসপাতালে হয় সার্জারি। ফলাফল হিতে বিপরীত। সমাধানের বদলে তৈরি হলো নতুন জটিলতা। মূলত সেই জটিলতা নিরসনে এবার এই তাকে ঢাকা থেকে নেয়া হচ্ছে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে।

মাসুদ পারভেজের ছেলে নির্মাতা-অভিনেতা মাশরুর পারভেজ সাংবাদিকদের জানান, ‘ঢাকায় যে অপারেশনটা হলো, সেটা সাকসেসফুল ছিল না। বরং আরো জটিলতা দেখা দিয়েছে। এজন্য আগামী রোববার (৩০ অক্টোবর) তাকে মাউন্ট এলিজাবেথে নিয়ে যাওয়া হচ্ছে।

মাশরুর জানান, এটাকে বলা হয় ক্যাটারাক্ট সার্জারি। এর আগেও সোহেল রানার ডান চোখে একই সার্জারি হয় মাউন্ট এলিজাবেথে। তারই রুটিন সার্জারি হিসেবে এবার সেটি ঢাকায় করানো হয়েছে। যদিও তাতে বেড়েছে জটিলতা।

ঢাকাই সিনেমার কিংবদন্তি নায়কদের একজন সোহেল রানা। তার পুরো নাম মাসুদ পারভেজ সোহেল রানা। সিনেমায় তার পথচলা শুরু হয়েছিল প্রযোজক হিসেবে। তার অর্থায়নে নির্মিত হয়েছিল মুক্তিযুদ্ধের প্রথম পূর্ণাঙ্গ সিনেমা ‘ওরা ১১ জন’। ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে ‘মাসুদ রানা’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর বহু নন্দিত সিনেমায় অভিনয় করেছেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল