২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সন্তানের খবর দিলেও বিচ্ছেদ শাকিব-বুবলির!

ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় অভিনেতা দম্পতি শাকিব-বুবলী! - ছবি : সংগৃহীত

দেশের বর্তমান হট টপিক শাকিব-বুবলি! ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় অভিনেতাকে চলছে নানা গুঞ্জন। সম্প্রতি বেবি বাম্পের ছবি প্রকাশ করেন চিত্রনায়িকা বুবলি। এরপর অবশ্য খোলসা করেছেন ছেলের বিষয়ে।

সকালে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে নিজের মাতৃত্ব ও ছেলের বাবার পরিচয় জানান বলেন ছেলের নাম, শেহজাদ খান বীর।

ফেসবুকে লেখেন, ‘শেহজাদ খান বীর, আমার এবং সাকিব খান-এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

ছেলে ও তার বাবার বিষয়ে বললেও সংসারের বিষয়ে কিছুই জানাননি বুবলি। তবে একাধিক সূত্রের দাবি, এখন আর একসাথে থাকেন না তারা। ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি সূত্রগুলোর।

যদিও এই বিষয়ে দাবির কোনো প্রমাণ পাওয়া যায়নি। এছাড়া শাকিব খান ও শবনাম বুবলীর কোনো মন্তব্যও পাওয়া যায়নি।

জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি ছেলে সন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী।

নয় মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন। 'বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল