১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

অপু বিশ্বাসের সিনেমায় গৌতম সাহা

অপু বিশ্বাসের সিনেমায় গৌতম সাহা - ছবি : নয়া দিগন্ত

অভিনেতা ও কোরিওগ্রাফার গৌতম সাহা। ফ্যাশন কোরিওগ্রাফির পাশাপাশি নাটক, সিনেমায় সমানতালে কাজ করছেন। দেশের পাশাপাশি ওপার বাংলায় বেশ কিছু কাজ করেছেন। সম্প্রতি তার অভিনীত ‘আজকের শর্টকাট’ কলকাতায় মুক্তি পায়। এবার অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন গৌতম সাহা।

সম্প্রতি রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করেন গৌতম। এ সময় অপু-জয় চলচ্চিত্রের কর্ণধার অপু বিশ্বাস, পরিচালক বন্ধন বিশ্বাসসহ অনেকে উপস্থিত ছিলেন।

সম্প্রতি সরকারি অনুদান পেয়েছে ‘শাল শাড়ি’। অপু-জয় চলচ্চিত্রের ব্যানারে চলচ্চিত্রটি নির্মাণের জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ৬৫ লাখ টাকা অনুদান পেয়েছেন অপু। সিনেমাটি নির্মাণ করছেন বন্ধন বিশ্বাস। প্রযোজনার পাশাপাশি এতে অপু অভিনয়ও করবেন। এতে তার বিপরীতে চিত্রনায়ক সাইমন সাদিককে দেখা যাবে।

এছাড়া একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে। ‘এটা আমাদের গল্প’ সিনেমার কাহিনী রচনার পাশাপাশি পরিচালনা করেছেন কলকাতার অভিনেত্রী মানসী সিনহা। এর আগে গৌতম সাহা তন্ময় তানসেনের ‘রানআউট’ চলচ্চিত্রে অভিনয় করেন। বেশ কিছু নাটকেও দেখা গেছে তাকে।

 


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ

সকল