১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দীর্ঘ দিন পর ভারতের সঙ্গীতে ফিরেছেন আতিফ আসলাম

দীর্ঘ দিন পর ভারতের সঙ্গীতে ফিরেছেন আতিফ আসলাম - ছবি: সংগৃহীত

বিশ্বখ্যাত পাকিস্তানি গায়ক আতিফ আসলাম দীর্ঘ দিন পর নতুন সুপারহিট গান দিয়ে ভারতীয় সঙ্গীত ইন্ডাস্ট্রিতে ফিরেছেন।

রোববার পাকিস্তানের সংবাদমাধ্যম ডেইলি জং এক প্রতিবেদনে জানায়, আতিফ আসলামের নতুন এই গানের নাম ‘রংরেজা’।

পাকিস্তান-ভারত উত্তেজনার কারণে ভারত সরকার পাকিস্তানি শিল্পীদের ওপর নিষেধাজ্ঞা আরোপ করে রেখেছে। তবে এখানো আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খানসহ পাকিস্তানি গায়ক ও অভিনেতাদের ব্যাপক চর্চা হয় ভারতে এবং দেশটিতে তাদের ফ্যান-ফলোয়ারও কম নয়।

সম্প্রতি আতিফ আসলাম ভারতের পাঞ্জাবের একটি সিনেমার জন্য গান রেকর্ড করেন। ‘রংরেজা’ শিরোনামের এই গানটি পাঞ্জাবি ভাষার।

শুক্রবার গানটি প্রকাশের পর ভারতে আতিফ আসলামের ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করেন। কারণ, ভারত সরকারের নিষেধাজ্ঞার পর থেকেই আতিফের ভক্তরা হতাশ ছিলেন।

‘রংরেজা’ গানটি প্রকাশের সাথে সাথেই টুইটারে ‘আতিফ আসলাম’ হ্যাশট্যাগ ট্রেন্ডিং শুরু হয়ে যায় এবং এখনো টুইটারে ‘রংরেজা বাই আতিফ আসলাম' (RangReza By Atif Aslam) হ্যাশট্যাগ ট্রেন্ড চালু রয়েছে।

সূত্র : ডেইলি জং


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল