২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বন্যার্তদের পাশে দাঁড়াতে ঢাবিতে চলচ্চিত্র প্রদর্শনী

বন্যার্তদের পাশে দাঁড়াতে ঢাবিতে চলচ্চিত্র প্রদর্শনী - ছবি : সংগৃহীত

দেশের বিভিন্ন স্থানে বন্যা পরিস্থিতিতে বন্যার্তদের পাশে দাঁড়াতে দুইদিন ব্যাপী চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) চলচ্চিত্র সংসদ। এ উৎসবে আয় হওয়া সম্পূর্ণ অর্থ বন্যা কবলিত মানুষের সাহায্যার্থে ব্যয় করা হবে।

রোববার থেকে টিএসসি মিলনায়তনে অনুষ্ঠিত হবে ‘বন্যার্তদের জন্য চলচ্চিত্র’ শিরোনামে দুই দিনব্যাপী চলচ্চিত্র প্রদর্শনী।

আয়োজনের প্রথম দিনে প্রদর্শিত হবে এহতেশাম পরিচালিত ‘পিচ ঢালা পথ’, মালেক আফসারী পরিচালিত এই ‘ঘর এই সংসার’, হুমায়ূন আহমেদ পরিচালিত ‘ঘেটুপুত্র কমলা’ ও গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’।

আগামীকাল সোমবার সকাল ১০টায় গৌতম ঘোষ পরিচালিত ‘পদ্মা নদীর মাঝি’, দুপুর সাড়ে ১২টায় বাসু চ্যাটার্জী পরিচালিত হঠাৎ ‘বৃষ্টি’, বিকাল সাড়ে ৩টায় ইমতিয়াজ আহমেদ বিজন পরিচালিত ‘মাটির প্রজার দেশে’ এবং সন্ধ্যা ৬টায় মোস্তফা সরোয়ার ফারুকী
পরিচালিত ‘টেলিভিশন’ প্রদর্শিত হবে।

এ প্রসঙ্গে ঢাবি চলচ্চিত্র সংসদের তথ্য ও যোগাযোগ সম্পাদক শুভ্র দাস বলেন, বন্যার্তদের ত্রাণ বিতরণের জন্য অর্থ সংগ্রহ করতেই আমরা এই চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করেছি। প্রদর্শনীতে দুই বাংলার মোট ৮টি ছবি প্রদর্শিত হবে। প্রতিটি টিকিট বিক্রি হচ্ছে ১০০ টাকায়। টিকিট বিক্রির পুরো টাকাই বন্যাদুর্গতদের জন্য দেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল