১৪ আগস্ট ২০২২
`

‘আমার অনেক মুসলিম বন্ধু ‘অবৈধ’ কাজ করে’ : নূপুর শর্মার পক্ষ নিয়ে কঙ্গনার দাবি

‘আমার অনেক মুসলিম বন্ধু ‘অবৈধ’ কাজ করে’ : নূপুর শর্মার পক্ষ নিয়ে কঙ্গনার দাবি - ফাইল ছবি

নূপুর শর্মার পক্ষ নিয়ে বলিউডের 'স্ক্যান্ডাল কুইন' খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত দাবি করেছেন যে তার অনেক মুসলিম বন্ধু 'অবৈধ' কাজ করে।

বুধবার ডনের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বনবী হজরত মুহাম্মদ সা:-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল জনতা পার্টির (বিজেপি) অবমাননার পর তিনি এই দাবি করেছেন।

কিছু দিন আগে, বিজেপি নেত্রী নূপুর শর্মার মন্তবের জেরে বিশ্বজুড়ে নিন্দার মুখে পড়েছিল ভারত। এমনকি দেশটির রাজনৈতিক, সামাজিক এবং শোবিজ অঙ্গনের মানুষরাও বিজেপি নেতাদের নিন্দা জানিয়ে তাদের শাস্তি দাবি করেছিলেন।

এর মধ্যে কঙ্গনা দাবি করেছেন যে তার অনেক মুসলিম বন্ধু অবৈধ কাজ করে থাকে।

শোবিজ ওয়েবসাইট 'বলিউড লাইফ'-এর প্রতিবেদনে বলা হয়েছে, বিজেপি নেতাদের বক্তব্যের পরে কঙ্গনা তার ইনস্টাগ্রামে পোস্টে বলেছেন যে তার অনেক মুসলিম বন্ধু প্রায়ই কাজের চাপসহ বিভিন্ন কারণে 'অবৈধ' কাজ করে। তারা হালাল সংক্রান্ত ধর্মীয় আদেশ উপেক্ষা করে।

তিনি দাবি করেছেন যে তার অনেক মুসলিম বন্ধু মদ্যপান করে এবং বিয়ের আগে সম্পর্কে জড়িয়ে যায় এবং তারা হিজাবও পরে না।

তিনি যুক্তি দিয়েছেন যে মতপ্রকাশের স্বাধীনতাই সবকিছু এবং যদি এটি না পাওয়া যায় তবে বিজেপি নেত্রী নূপুর অপরাধী হয়ে উঠবে।

কঙ্গনার এমন পোস্টে অনেকেই তার সমালোনা করেছেন, এমনকি হিন্দু ধর্মাবলম্বীদের অনেকেই তাকে লজ্জা দিয়ে বলেছেন, কারো অন্যায় ও নিন্দনীয় কাজকে ভালোভাবে উপস্থাপন করা থেকে বিরত থাকুন।

কুরুচিপূর্ণ শব্দ চয়ন ও বেসামাল বক্তব্যের জন্য প্রায় আলোচনায় থাকেন কঙ্গনা রানাউত। তিনি ক্ষমতাসীন দল বিজেপির একজন সমর্থক এবং তিনি নরেন্দ্র মোদির পক্ষে খোলাখুলি কথা বলেন।
সূত্র : ডন


আরো সংবাদ


premium cement