১৭ আগস্ট ২০২২
`

৬৫ লাখ করে সরকারি অনুদান পাচ্ছে শাকিব-অপু

৬৫ লাখ করে সরকারি অনুদান পাচ্ছে শাকিব-অপু - ছবি : সংগৃহীত

২০২১-২২ অর্থবছরে ১৯টি সিনেমার জন্য সরকার মোট ১২ কোটি ৫৫ লাখ টাকা অনুদান দিয়েছে।

বুধবার তথ্য মন্ত্রণালয় থেকে প্রকাশিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে। ৬০, ৬৫, ৭০ ও ৭৫ লাখ করে মোট ১৯ জনকে সিনেমা নির্মাণের জন্য এ অনুদান দেয়া হয়েছে।

যার মধ্যে প্রাক্তন তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস একসাথে সরকারি অনুদান পেয়েছেন। আলাদাভাবে প্রযোজক হিসেবে সিনেমা নির্মাণের জন্য তাদের এই অনুদান দেয়া হয়েছে।

‘লাল শাড়ি’ সিনেমার জন্য অপু বিশ্বাস পাচ্ছেন ৬৫ লাখ টাকা। এটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। এদিকে শাকিব খানও ‘মায়া’ সিনেমার জন্য একই পরিমাণ অর্থ অনুদান পাচ্ছেন। শাকিবের সিনেমাটি পরিচালনা করবেন হিমেল আশরাফ।


আরো সংবাদ


premium cement
জাতিসঙ্ঘ মানবাধিকার কর্মকর্তার সাথে বিএনপির বৈঠক কুলাউড়ায় চা-শ্রমিকের ভুখা মিছিল গাজীপুরে অস্ত্রসহ ৫ ডাকাত আটক আগুন-সন্ত্রাস ও বোমাবাজি করে ক্ষমতায় যাওয়ার দিন শেষ : ওবায়দুল কাদের তদন্ত প্রতিবেদন পাওয়ার পরে মহরমের বিরুদ্ধে ব্যবস্থা : ডিআইজি আখতারুজ্জামান ঢাকা ওয়াসার এমডি’র ১৩ বছর ধরে নেয়া বেতন-বোনাসের হিসাব চাইলেন হাইকোর্ট আশুলিয়ায় ২ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত নান্দাইলে এমপিকে জড়িয়ে খবর প্রকাশ করায় পত্রিকাটি বয়কটের আহ্বান কালীগঞ্জে আড়িখোলা রেলস্টেশনের মোটর চুরি, ট্রেন চলাচল বিঘ্নিত ডেমরার অপহৃত মাদরাসাছাত্রী দক্ষিণখানে উদ্ধার : গ্রেফতার ১

সকল