০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

কানের দুল কিনতে ভেনিস, কে এই নারী

অপরাজিত আঢ্য - ছবি : সংগৃহীত

গয়নার প্রতি আলাদা মোহ নারীদের থাকেই। কিন্তু তাই বলে একজোড়া কানের দুল কিনতে কেউ ভেনিস যেতে পারেন? ভারতের অপরাজিত আঢ্য অন্তত পারেন। নিজের মুখেই সেকথা জানিয়েছেন এক সাক্ষাৎকারে।

২০ মে মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় জুটি পরিচালিত ‘বেলাশুরু’। ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত অভিনীত চরিত্র বিশ্বনাথ ও আরতির বড় মেয়ে বুড়ির ভূমিকায় অভিনয় করেছেন অপরাজিতা। সেই ছবি প্রসঙ্গে কথা বলেই সংবাদ প্রতিদিন ডিজিটালের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী। কথায় কথায় তার কানের দুল জোড়ার প্রসঙ্গ ওঠে। জানা যায়, শুধুমাত্র এই দুলজোড়া কিনতেই ভেনিস গিয়েছিলেন অপরাজিতা আঢ্য।

ব্যাপারটা কী? প্রশ্ন করতেই অভিনেত্রী জানান, প্রথমবার যখন ভেনিস গিয়েছিলেন হোটেলের সামনে একটি কানের দুলের দোকান ছিল। হলুদ এক জোড়া কানের দুল খুবই পছন্দ হয়েছিল অভিনেত্রীর। ভেবেছিলেন পরে সময়মতো কিনে নেবেন। কিন্তু যতদিন অপরাজিতা ভেনিসে ছিলেন দোকানটি আর খোলেনি। অগত্যা সেবার নিরাশ হয়ে ফিরতে হয়েছিল তাকে।

কিন্তু অপরাজিতা আঢ্য হাল ছাড়েননি। পরে যখন প্যারিস যাচ্ছিলেন। আগে ভেনিসে পৌঁছে যান তিনি। ইতালির বিখ্যাত মুরানোর তৈরি সেই হলুদ দুল জোড়া না পেলেও একইরকম লাল রঙের দুল কিনে ফেলেন। আর তার পরেই সংবাদ প্রতিদিন ডিজিটালের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী।
সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ


premium cement