০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

পরীমণি-শরিফুল রাজের প্রথম ঈদ কক্সবাজারে

বিয়ের পর পরীমণি-শরিফুল রাজ প্রথম ঈদ করলেন কক্সবাজারে - ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও নায়ক শরিফুল রাজ দম্পতির প্রথম ঈদ এটি। পরিকল্পনামতো বিয়ের পর প্রথম ঈদ কক্সবাজারেই করলেন তারা।

ঈদকে ঘিরে ভিন্ন পরিকল্পনা ছিল দু’জনেরই। পরীমণির ইচ্ছা ছিল কক্সবাজারে প্রথম ঈদ করবেন। জীবনসঙ্গীর আশা পূরণ করেছেন রাজ। ঈদের আগের দিনই সমুদ্র সৈকতে চলে এসেছেন এই জুটি। উঠেছেন সমুদ্রশহর কক্সবাজার হিমছড়ির ‘মুন নেস্ট’ রিসোর্টে।

পরী তার অফিসিয়াল ফেসবুক থেকে সেই রিসোর্টের ভেতরকার বেশকিছু ছবি আপলোড করেছেন। নানা শামসুল হক ও স্বামী রাজের আরো একটি ছবি আপলোড করে লিখেছেন ‘ঈদ মোবারক’।

ছবি দেখে বোঝা যাচ্ছে, জমিয়ে ঈদের আনন্দ করছেন দু’জনে। বিবাহিত জীবনের প্রথম ঈদটা আমোদেই কাটছে পরীর।

ঈদের ছুটি কাটিয়ে শিগগির ঢাকায় ফিরবেন রাজ-পরী। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার কিছু কাজও করবেন। আর ক’দিন পরেই পরী-রাজের সংসারে আসবে নতুন অতিথি।


আরো সংবাদ


premium cement
ভবিষ্যতে বাংলাদেশের প্রধান রফতানি উপার্জনকারী হবে ডিজিটাল ডিভাইস : প্রধানমন্ত্রী সিলেটে পশুর হাটে নেই ক্রেতা ওপেকের সেক্রেটারি জেনারেলের নাইজেরিয়ায় ইন্তেকাল অবশেষে স্কুল ফুটবলের শিরোপা ছমিরউদ্দিন স্কুলের নাগরপুরে বন্যার্তদের মাঝে জামায়াতের খাদ্যসামগ্রী বিতরণ বিজিবি-র‌্যাবের সোর্সকে কুপিয়ে হত্যার চেষ্টা মাদক কারবারিদের ইন্দোনেশিয়ায় ইশারা ভাষায় হাফেজ হচ্ছে তারা পদ্মা পাড়ি দিতে এখনো ভোগান্তি, মোটরসাইকেল পার করতে বিড়ম্বনা গরিবের আমানত কোরবানির পশুর চামড়া নষ্ট করা যাবে না : হেফাজত পদ্মা সেতুর সুফল : যানবাহনের চাপ নেই ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আড়াইহাজারে হাত-পা বাঁধা নারীর লাশ উদ্ধার

সকল