২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ওমরাহ পালন করে জীবন বদলাতে চান এই পাকিস্তানি অভিনেত্রী

ঘোমটা পরিহিতা আয়েশা (বামে) ও ফিলিস্তিনিদের পক্ষে আন্দোলনে তিনি। - ছবি : সংগৃহীত

খুব শিগগির-ই পবিত্র ওমরাহ পালনের ইচ্ছা প্রকাশ করেছেন পাকিস্তানের প্রসিদ্ধ অভিনেত্রী আয়েশা ওমর। আগামী এক বছর মধ্যেই তিনি কাবা শরিফ জেয়ারত করতে চান।

সম্প্রতি পাকিস্তানের একটি বেসরকারি টিভি চ্যানেলের এক অনুষ্ঠানে দেয়া সাক্ষাৎকারে নিজের এ ইচ্ছার কথা প্রকাশ করেন আয়েশা।

অনুষ্ঠান উপস্থাপক নোমান এজাজ তাকে বেশ কিছু প্রশ্ন করেন, তার মধ্যে একটি ছিল এমন- আপনি এমন একটি স্থানের নাম বলুন, অনেক ইচ্ছা থাকা সত্ত্বেও যেখানে এখনো যেতে পারেননি?

অভিনেত্রী হাসিমুখে উত্তর দেন, ‘কাবা শরিফ’। একইসাথে তিনি আরো বলেন, ‘এখন পর্যন্ত তো যেতে পারিনি, তবে ইনশাআল্লাহ আগামী এক বছরের মধ্যে ওমরাহ আদায়ের জন্য যাবো।’

তখন নোমান এজাজ প্রশ্ন করেছেন, ওমরাহ আদায়ের পর কি আপনার জীবনে কোনো বদল আসবে?

আয়েশা ওমরের সরল উত্তর, ‘অবশ্যই, তা তো জীবনযাপন পদ্ধতি বদলে দেবেই।’

আয়েশা ওমর হচ্ছেন ১৯৮১ সালে জন্ম নেয়া পাকিস্তানের একজন অভিনেত্রী। একইসাথে তিনি মডেল, গায়িকা এবং চিত্রশিল্পী। ২০১৯ সালে আয়েশা ‘তমঘা-এ-ফখর-এ-পাকিস্তান’ পুরস্কারে ভূষিত হন। ২০১৯ সালের এক জরিপে দেখা যায়, তিনি পাকিস্তানের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত শীর্ষ ১০ অভিনেত্রীদের মধ্যে একজন।

মাত্র আট বছর বয়সে আয়েশা পিটিভির ‘মেরে বাচপান কে দিন’ নামের একটি অনুষ্ঠানের মাধ্যমে মিডিয়ায় আসেন। আনুষ্ঠানিকভাবে অভিনয়ে পা রাখেন ৯০-এর দশকের শেষের দিকে। অভিনয় করেন পিটিভির ‘কলেজ জিন্স’ নামের একটি নাটকে। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘করাচি সে লাহোর’ ছিলো আয়েশা অভিনীত প্রথম চলচ্চিত্র।

সূত্র : জিও নিউজ


আরো সংবাদ



premium cement
মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন

সকল