২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এফডিসিতে ভোট দিলেন ৮০ বছরের মিনারা জামান

এফডিসিতে ভোট দিলেন ৮০ বছরের মিনারা জামান - ছবি : সংগৃহীত

শেষ কবে এফডিসিতে গিয়েছিলেন মনে নেই। কিন্তু আজ ভোটের দিন। এমন দিনে নিজের ভোট দিতে অসুস্থ শরীর নিয়ে এফডিসিতে গেলেন বর্ষীয়ান অভিনেত্রী মিনারা জামান। একদিকে বয়সের ভার, অন্যদিকে অসুস্থতা। তবু সেসবকে দমিয়ে দুজনের সহায়তায় শিল্পী সমিতির নির্বাচনে উপস্থিত ঢাকাই চলচ্চিত্রের স্বর্ণালি দিনের সাক্ষী মিনারা জামান।

কঠোর নিরাপত্তায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শুক্রবার সকাল ৯টা : শুরু হয়ে ভোট চলবে বিকেল ৫টা পর্যন্ত।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার পর এফডিসিতে ভোট দিতে যান বর্ষীয়ান অভিনেত্রী মিনারা জামান। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আজীবন সদস্য তিনি। আলাপচারিতায় এই প্রবীণ অভিনেত্রী জানিয়েছেন, ‘শেষ কবে এফডিসিতে এসেছি মনে নেই। আমি খুব অসুস্থ। তবুও আজ ভোট দিতে এলাম।’

এবারের নির্বাচনে সভাপতি পদে অভিনেতা মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খান এক প্যানেল থেকে নির্বাচন করছেন। অন্যদিকে, সভাপতি পদে অভিনেতা ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার অপর প্যানেল থেকে নির্বাচন করছেন। দুই প্যানেলই ২১ সদস্যের কমিটির এ নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানিয়েছে।

ভোট দিতে সকাল থেকে একেক করে প্রবেশ করছেন ঢাকাই সিনেমার অভিনেতা ও কলাকুশলীরা। প্রিয় তারকাকে এক পলক দেখতে তাই গেটের সামনে ভিড় জমিয়েছেন ভক্তরা। তাদের চোখ নির্বাচনের দিকেও। কে বিজয়ী হবেন, এ নিয়ে উৎসুক জনতার মাঝেও আলোচনা চলছে।


আরো সংবাদ



premium cement