১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু

এক প্যানেলে সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক পদে প্রার্থী চিত্রনায়িকা নিপুণ এবং অন্য প্যানেলে আছেন সভাপতি-সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও জায়েদ খান। - ছবি : কোলাজ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে মাসখানেক ধরেই চলচ্চিত্র অভিনয় শিল্পীদের আনাগোনায় মুখর এফডিসি প্রাঙ্গন। নানা আলোচনায় বেশ সমালোচিত এই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত।

এফডিসিতে সমিতির স্টাডি রুমে চলছে ভোটগ্রহণ।

চলচ্চিত্র শিল্পী সমিতির এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে দুটি প্যানেল। একটিতে সভাপতি প্রার্থী হয়েছেন ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক পদে প্রার্থী চিত্রনায়িকা নিপুণ। অন্য প্যানেলে আছেন সভাপতি-সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও জায়েদ খান।

কাঞ্চন-নিপুণ প্যানেলে যারা আছেন
প্যানেলটিতে সভাপতি পদে রয়েছেন ইলিয়াস কাঞ্চন। সাধারণ সম্পাদক পদে অভিনেত্রী নিপুণ। প্যানেলটিতে সহ-সভাপতি পদে রয়েছেন অভিনেতা রিয়াজ ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক পদে শাহানুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব, দপ্তর ও প্রচার সম্পাদক পদে আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ইমন, কোষাধ্যক্ষ পদে আজাদ খান।

এছাড়া প্যানেলটির কার্যকরী পরিষদের সদস্য হিসেবে রয়েছেন অভিনেতা অমিত হাসান, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমিন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া, সীমান্ত।

মিশা-জায়েদ প্যানেলে যারা আছেন
প্যানেলটি সভাপতি পদে রয়েছেন গত দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগর। সাধারণ সম্পাদক পদে রয়েছেন অভিনেতা জায়েদ খান। সহ-সভাপতি পদে রয়েছেন মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে সুব্রত, সাংগঠনিক সম্পাদক পদে আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে ফরহান।

এছাড়া প্যানেলটির কার্যকরী পরিষদের সদস্য হিসেবে রয়েছেন অভিনেত্রী রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান, হাসান জাহাঙ্গীর।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল