২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিয়ের দাওয়াত পাননি পরীমণির দারোয়ানও!

বিয়ের দাওয়াত পাননি পরীমণির দারোয়ানও! - ছবি : সংগৃহীত

পাত্র এবং পাত্রী দু’জনেই অভিনয় জগতের বাসিন্দা। তবে তাদের হলুদের ছবি দেখে ভাবার কোনো কারণ নেই যে শুটিংয়ের কোনো দৃশ্য এটি। বাস্তবে হয়েছে অভিনেতা শরীফুল রাজ ও পরীমণির হলুদ সন্ধ্যা।

শুক্রবার (২১ জানুয়ারি) রাতে হঠাৎ পরী বাসভবনে সেরেছেন হলুদ অনুষ্ঠান। শনিবার (২২ জানুয়ারি) অনুষ্ঠিত হচ্ছে বিয়ের আয়োজন। তবে সে আয়োজনে দাওয়াত পাননি অনেকেই। এমনকি পরীমণির বাসার দারোয়ানও পাননি বিয়ের আমন্ত্রণ।

প্রশ্ন উঠেছে, পাত্র যখন রাজ-ই, ফের কেন ঘটা করেই হলুদ সন্ধ্যা? কেন এই বিয়ের আয়োজন?

জবাবে পরীমণি বলেছেন, সেদিন আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। কোনো আনুষ্ঠানিকতা ছিল না। আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। তাই এবার আনুষ্ঠানিকভাবে অনেকটা ঘরোয়া আয়োজনেই আবার আমাদের বর-কনে সাজতে হচ্ছে। শুক্রবার গায়ে হলুদের অনুষ্ঠানও করেছি। আজ বিয়ে।

এর আগে গত ১০ জানুয়ারি পরীমণি জানান, তিনি মা হতে যাচ্ছেন। যার বাবা শরীফুল রাজ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গুনীন সিনেমার সেটেই তাদের পরিণয় ঘটে। এরপর গত ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। বিয়ের ৯৫ দিন পর হয় গায়ে হলুদের অনুষ্ঠান করেন তারা। আর শুক্রবার ঘরোয়া আয়োজনে হচ্ছে তাদের বিয়ে।

চিত্রনায়িকা পরীমণির চতুর্থ স্বামী শরীফুল রাজ। এর আগে সৌরভ কবির, তামিম হাসান ও কামরুজ্জামানকে বিয়ে করেছিলেন। তবে ঢাকাই সিনেমার এই নায়িকা অতীত ভুলে আগামীর সম্ভাবনার দিকে যেতে দোয়া চাইলেন সকলের।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল