১৯ মে ২০২২, ০৫ জৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩
`

প্রায় ৪ মাস পর ইনস্টাগ্রামে ফিরলেন শাহরুখ

প্রায় ৪ মাস পর ইনস্টাগ্রামে ফিরলেন শাহরুখ - ছবি : সংগৃহীত

`কিং ইজ ব্যাক'। ফের ইনস্টাগ্রামে ফিরলেন শাহরুখ খান। মাদক কাণ্ডে ছেলের নাম জড়ানোর প্রায় চার মাস পর আবারো ইনস্টাগ্রামে ফিরলেন তিনি। সামাজিক মাধ্যমে বাদশাহের প্রত্যাবর্তনে খুশি তার অনুরাগীরা।

গত অক্টোবরে এনসিবি’র জালে ধরা পড়েন আরিয়ান খান। মাদক কাণ্ডে মুম্বই-গোয়াগামী প্রমোদতরী থেকে গ্রেফতার হন তিনি। তবে তার কাছে আদৌ মাদক পাওয়া গিয়েছিল কিনা, তা নিয়ে পানিঘোলা হয়েছে বিস্তর। তারপরই কিছুটা অন্তরালে চলে যান শাহরুখ খান। ছেলের মাদক কাণ্ডে নাম জড়ানোর প্রায় চার মাস পর ফের সামাজিক মাধ্যমে ফিরলেন তিনি। যদিও ব্যক্তিগত কোনো মুহূর্ত নয়। একেবারেই পেশাদারিত্বে ভরা সেই পোস্ট। একটি বিজ্ঞাপন ইনস্টাগ্রামে পোস্ট করেন বাদশাহ। শুধু শাহরুখই নয়, ওই বিজ্ঞাপনে দেখা গিয়েছে তার ঘরনি গৌরীকেও।

শাহরুখের বিজ্ঞাপন যে অনুরাগীদের মনে আনন্দ দেবে, তা তো জানাই ছিল। প্রত্যাশামতোই শাহরুখকে বিজ্ঞাপনে দেখে অত্যন্ত খুশি অনুরাগীরা। ইতোমধ্যেই তার পোস্ট করা ভিডিওর ভিউ ৬ লক্ষেরও বেশি হয়ে গিয়েছে। আর হবে নাই বা কেন? প্রায় চার মাস পর শাহরুখের শেয়ার করা ভিডিও বলে কথা। শাহরুখের ভিডিওতে কমেন্টের ছড়াছড়ি। কেউ লিখছেন, ‘কিং ইজ ব্যাক।’

আবার কেউ ভালবাসায় ভরিয়ে দিচ্ছেন ‘কিং খান’কে। লিখছেন, ‘ভিডিও দেখে অত্যন্ত খুশি। তোমাকে ভালবাসি।’ আবার কেউ কেউ লিখছেন, ‘বহুদিন পর শাহরুখের পোস্ট দেখে খুব খুশি হলাম। শাহরুখ তোমাকে সবসময় ভালবাসি।’

উল্লেখ্য, এর আগে শেষবার গত ১৯ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে পোস্ট করেন শাহরুখ খান। গণেশ পুজোর ছবি পোস্ট করায় কটাক্ষের শিকার হন ‘কিং খান’। কেউ কেউ ‘পাপী’ বলে আক্রমণও করেন তাকে। আবার অনেকেই শাহরুখকে আনফলোও করে দেন। তবে তাতেও একেবারেই বিচলিত হতে দেখা যায়নি শাহরুখকে।

 


আরো সংবাদ


premium cement