২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩
`

পরীমণিকে নিয়ে কাঞ্চন-নিপুণ প্যানেল

পরীমণিকে নিয়ে কাঞ্চন-নিপুণ প্যানেল - ছবি : সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে পূর্নাঙ্গ প্যানেল নিয়ে নির্বাচন করতে যাচ্ছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

বুধবার সমিতির কার্যালয়ে পুরো প্যানেলের মনোনয়ন পত্র জমা দিয়েছেন তারা। এবারের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হচ্ছেন ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদের জন্য লড়বেন নিপুণ আক্তার।

ইলিয়াস ও নিপুণ প্যানেলে অন্যান্য পদে যারা প্রার্থী হয়েছেন-

সহ-সভাপতি চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ডি.এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক অভিনেত্রী শাহনুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক নিরব হোসেন, দফতর ও প্রচার সম্পাদক অভিনেতা আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে নির্বাচন করবেন অভিনেতা আজাদ খান।

একই প্যানেলের কার্যকরী পরিষদের সদস্য পদে প্রার্থী হচ্ছেন খল-অভিনেতা অমিত হাসান, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়ক শাকিল খান, অভিনেতা নানা শাহ, কমেডিয়ান আফজাল শরীফ, খল-অভিনেতা সাংকো পাঞ্জা, অভিনেত্রী জেসমীন, চিত্রনায়িকা কেয়া, পরীমণি, খল-অভিনেতা গাঙ্গুয়া ও সীমান্ত।


আরো সংবাদ


premium cement
নেপালে নিখোঁজ বিমানের ধংসাবশেষের খোঁজ মিলেছে আল্টিমেটামের ১৬ ঘণ্টায় র‌্যাবের অস্ত্র উদ্ধার, সাথে ছিল চিরকুট জাতীয় কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা পেলেন নয়াদিগন্তের শাহাদাত মিথ্যা জি‌তে গে‌লে দে‌শের অস্তিত্ব থাকবে না : দুদু সৈয়দপুরে রকেটের কাটা পড়ে যুবকের মৃত্যু বেড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত ‘আমি এখন রেকর্ড ম্যান’ : আনচেলত্তি আ’লীগের নেতাকর্মীরা ফ্যাসিবাদের পূজারী : রিজভী বাংলাদেশকে একটি শক্তিশালী শান্তি প্রতিষ্ঠাকারী দেশ হিসেবে প্রতিষ্ঠা করুন : প্রধানমন্ত্রী জিয়াউর রহমান জনগণের প্রত্যাশা পূরণ করতে পেরেছিলেন : গয়েশ্বর নদীবন্দরগুলোয় ২ নম্বর হুঁশিয়ারী সংকেত

সকল