২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পরী বিয়ের খবর প্রথমে জানিয়ে ছিলেন গিয়াসউদ্দীন সেলিমকে

পরী বিয়ের খবর প্রথমে জানিয়ে ছিলেন গিয়াসউদ্দীন সেলিমকে - ছবি : সংগৃহীত

বিয়েটা সবার কাছে গোপন করলেও প্রিয় পরিচালক গিয়াসউদ্দীন সিলেমের কাছে গোপন করেননি পরীমণি। দোকান থেকে মিষ্টি কিনে গত তিনদিন আগে বিয়ে খবর জানাতে পরীমণি ও শরীফুল রাজ হাজির হয়েছিলেন গিয়াসউদ্দীন সেলিমের বাসায়। পরে এই খবর জানিয়ে ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরীর কাছেও। গত ১৭ অক্টোবর তারা ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন।

সোমবার পরীমণির সন্তানসম্ভবা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তিনি মা হচ্ছেন কি না- নিশ্চিত হতে পরীমনিকে ফোন করা হলে তিনি বলেন, ‘হ্যাঁ’।

আপাতত বছরখানেক অভিনয় থেকে দূরে থাকতে চান বলেও জানিয়েছেন এ অভিনেত্রী। অভিনেতা রাজ বলেন, সোমবারই চিকিৎসককে দেখিয়ে পরীমনি সন্তানসম্ভবা হওয়ার খবর নিশ্চিত হন তারা। তিনি পরীমনির সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন।

হাসপাতাল থেকে বেরিয়ে রাজের সঙ্গে একটি ছবিও পরীমণির ফেইসবুক পেইজে পোস্ট করা হয়েছে। তাতে লেখা হয়েছে ‘শুভ কামনা রাজ, ধন্যবাদ পরীমণি।’

এই পোস্টে মন্তব্য করার কোনো সুযোগ পরীমণি রাখেননি। রাজ জানান, গত ১৭ অক্টোবর তারা ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন।

গত বছরের মাঝামাঝিতে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনীন’ চলচ্চিত্রের শুটিংয়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সেলিম বলেন, ‘দিন তিনেক আগে পরীমণি ও রাজ তাকে বিয়ের খবরটি জানিয়েছেন; তাদের জন্য শুভ কামনা রইল।’ নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি চলচ্চিত্রে পরীমণি নাম নিয়ে ২০১৫ সালে নামার পর দ্রুতই জনপ্রিয় হয়ে ওঠেন। ইতোমধ্যে দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

গত বছরের মাঝামাঝিতে এক ব্যবসয়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে শোর ফেলে দেন তিনি। নাসির ইউ মাহমুদ নামে ওই ব্যবসায়ীকে পরে গ্রেফতারও করা হয়। এর কয়েকদিন পর র‌্যাব বাড়িতে অভিযান চালিয়ে পরীমণিকে গ্রেফতার করে। তার বাড়িতে মাদক পাওয়ার কথা জানিয়ে মাদক মামলাও হয় তার বিরুদ্ধে।

তুমুল আলোচনার মধ্যে সেই মামলায় এক মাস কারাগারে থেকে তিনি মুক্তি পান গত ১ সেপ্টেম্বর। মাদকের ওই মামলায় এর মধ্যে পরীমণির বিচার শুরু হয়েছে আদালতে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল