২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩
`

পরী বিয়ের খবর প্রথমে জানিয়ে ছিলেন গিয়াসউদ্দীন সেলিমকে

পরী বিয়ের খবর প্রথমে জানিয়ে ছিলেন গিয়াসউদ্দীন সেলিমকে - ছবি : সংগৃহীত

বিয়েটা সবার কাছে গোপন করলেও প্রিয় পরিচালক গিয়াসউদ্দীন সিলেমের কাছে গোপন করেননি পরীমণি। দোকান থেকে মিষ্টি কিনে গত তিনদিন আগে বিয়ে খবর জানাতে পরীমণি ও শরীফুল রাজ হাজির হয়েছিলেন গিয়াসউদ্দীন সেলিমের বাসায়। পরে এই খবর জানিয়ে ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরীর কাছেও। গত ১৭ অক্টোবর তারা ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন।

সোমবার পরীমণির সন্তানসম্ভবা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। তিনি মা হচ্ছেন কি না- নিশ্চিত হতে পরীমনিকে ফোন করা হলে তিনি বলেন, ‘হ্যাঁ’।

আপাতত বছরখানেক অভিনয় থেকে দূরে থাকতে চান বলেও জানিয়েছেন এ অভিনেত্রী। অভিনেতা রাজ বলেন, সোমবারই চিকিৎসককে দেখিয়ে পরীমনি সন্তানসম্ভবা হওয়ার খবর নিশ্চিত হন তারা। তিনি পরীমনির সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন।

হাসপাতাল থেকে বেরিয়ে রাজের সঙ্গে একটি ছবিও পরীমণির ফেইসবুক পেইজে পোস্ট করা হয়েছে। তাতে লেখা হয়েছে ‘শুভ কামনা রাজ, ধন্যবাদ পরীমণি।’

এই পোস্টে মন্তব্য করার কোনো সুযোগ পরীমণি রাখেননি। রাজ জানান, গত ১৭ অক্টোবর তারা ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন।

গত বছরের মাঝামাঝিতে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনীন’ চলচ্চিত্রের শুটিংয়ে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সেলিম বলেন, ‘দিন তিনেক আগে পরীমণি ও রাজ তাকে বিয়ের খবরটি জানিয়েছেন; তাদের জন্য শুভ কামনা রইল।’ নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি চলচ্চিত্রে পরীমণি নাম নিয়ে ২০১৫ সালে নামার পর দ্রুতই জনপ্রিয় হয়ে ওঠেন। ইতোমধ্যে দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

গত বছরের মাঝামাঝিতে এক ব্যবসয়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে শোর ফেলে দেন তিনি। নাসির ইউ মাহমুদ নামে ওই ব্যবসায়ীকে পরে গ্রেফতারও করা হয়। এর কয়েকদিন পর র‌্যাব বাড়িতে অভিযান চালিয়ে পরীমণিকে গ্রেফতার করে। তার বাড়িতে মাদক পাওয়ার কথা জানিয়ে মাদক মামলাও হয় তার বিরুদ্ধে।

তুমুল আলোচনার মধ্যে সেই মামলায় এক মাস কারাগারে থেকে তিনি মুক্তি পান গত ১ সেপ্টেম্বর। মাদকের ওই মামলায় এর মধ্যে পরীমণির বিচার শুরু হয়েছে আদালতে।


আরো সংবাদ


premium cement
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা পেলেন নয়াদিগন্তের শাহাদাত মিথ্যা জি‌তে গে‌লে দে‌শের অস্তিত্ব থাকবে না : দুদু সৈয়দপুরে রকেটের কাটা পড়ে যুবকের মৃত্যু বেড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত ‘আমি এখন রেকর্ড ম্যান’ : আনচেলত্তি আ’লীগের নেতাকর্মীরা ফ্যাসিবাদের পূজারী : রিজভী বাংলাদেশকে একটি শক্তিশালী শান্তি প্রতিষ্ঠাকারী দেশ হিসেবে প্রতিষ্ঠা করুন : প্রধানমন্ত্রী জিয়াউর রহমান জনগণের প্রত্যাশা পূরণ করতে পেরেছিলেন : গয়েশ্বর নদীবন্দরগুলোয় ২ নম্বর হুঁশিয়ারী সংকেত তাড়া‌শে আম কুড়া‌তে গি‌য়ে শিশুর মৃত্যু শিক্ষাঙ্গনকে অস্থিতিশীল করতে চায় স্বার্থান্বেষী মহল : শিক্ষামন্ত্রী

সকল