২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিয়ের তিনদিন পর আকাশ পথে শ্বশুরবাড়িতে মিম

বিয়ের তিনদিন পর আকাশ পথে শ্বশুরবাড়িতে মিম - ছবি : কোলাজ

বিয়ের তিনদিন পর শ্বশুরবাড়িতে গেছেন মিম। সেখানে গত শুক্রবার বিশেষ সংবর্ধনার আয়োজন করা হয়েছিল। তাই পরিবার নিয়ে ঢাকা থেকে উড়াল দিয়েছিলেন তিনি। কিন্তু জনপ্রিয় নায়িকা বলে কথা! প্রথম শ্বশুরবাড়ি যাত্রাকে একটু স্পেশাল তো করতেই পারেন।

ঠিক তাই; হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়িতে গেছেন নায়িকা মিম। ঢাকা থেকে উড়ে যাওয়া হেলিকপ্টারটি অবতরণ করেছিল কুমিল্লা শহরের ইদগাহ মাঠে। সেখান থেকে গাড়ি নিয়ে শ্বশুরবাড়িতে প্রবেশ করেন নববধূ।

এই যাত্রায় মিমের সাথে ছিলেন তার বাবা বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন ও ফটোগ্রাফার।

হেলিকপ্টারে যাওয়া প্রসঙ্গে মিম বলেন, ‘শ্বশুরবাড়ির সংবর্ধনা অনুষ্ঠান স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে চড়ে গিয়েছি। পেশাগত জীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়ে গিয়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতি ছিল ভিন্ন রকম। চমৎকার একটা দিন পার করেছি।’

শ্বশুরবাড়ির সংবর্ধনা অনুষ্ঠান সেরে আবার ঢাকায় ফিরে এসেছেন মিম। দু’দিন পর উড়াল দেবেন মালদ্বীপের উদ্দেশ্যে। কারণ হাজার দ্বীপের দেশেই মধুচন্দ্রিমা সারবেন নায়িকা। স্বামী সনির সঙ্গে সেখানে চারদিন অবস্থান করবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, দীর্ঘ ছয় বছর ধরে প্রেম করেছেন সনি পোদ্দার ও বিদ্যা সিনহা মিম। তবে সেটা দু’জনেই গোপন রেখেছেন। গত বছরের ১০ নভেম্বর ছিল মিমের জন্মদিন। ওইদিনই সনির সঙ্গে পরিচয় করিয়ে দেন। একইসঙ্গে সেরে নেন বাগদান। সেই আংটিবদল পরিপূর্ণতা পেয়েছে নতুন বছরে। গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে গাঁটছড়া বাঁধেন তিনি। পাত্র সনি পোদ্দার পেশায় ব্যাংকার। বাড়ি কুমিল্লায়।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল