২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাকিবের বায়োপিক বানাতে চান সৃজিত

সাকিবের বায়োপিক বানাতে চান সৃজিত - ছবি : সংগৃহীত

মিথিলাকে বিয়ে করার পর মাঝেমাঝেই ঢাকায় আসেন সৃজিত মুখোপাধ্যায়। বুধবার বাংলাদেশ-পাকিস্তানের টেস্ট মিরপুর স্টেডিয়ামে বসে দেখলেন ভারতীয় পরিচালক। পাশেই বসে ছিল মিথিলা। আর সেখানেই সৃজিত জানালেন তিনি সাকিবকে নিয়ে চলচ্চিত্র নির্মাণে আগ্রহী!

সৃজিত সেখানে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘সাকিবকে নিয়ে এখনো কোনো সিনেমা হয়নি কেন সেটাই ভাবছি। ও একজন আন্তর্জাতিক মানের অলরাউন্ডার। আমি ভেবেছিলাম এতদিনে তো হুড়োহুড়ি পড়ে যাওয়ার কথা যে কে বানাবে। যদি এখনও বানানো হয়, অবশ্যই আমার আগ্রহ থাকবে অবশ্যই।’

ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের জীবনী অবলম্বনে ‘সাবাশ মিঠু’বানিয়ে ফেলেছেন সৃজিত ইতোমধ্যেই। তাই স্পোর্টস ড্রামা বানানোর অভিজ্ঞতা তো আছেই। সৃজিতের পরিচালনায় মিতালি-র চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু।

২০১৯ সালের ডিসেম্বরে মিথিলার সাথে বিয়েবন্ধনে আবদ্ধ হন সৃজিত। তারপর থেকে বউয়ের বাড়িতে আসেন। এর আগেও সৃজিত জানিয়েছেন বাংলাদেশ নিয়ে তার একটা আলাদা ভালোলাগা আছে। আর সেটা হয়তো কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে মিথিলা! কিছুদিন আগেই দ্বিতীয় বিবাহবার্ষীকি উদযাপন করলেন তারা। ‘সাবাশ মিঠু’ ছাড়াও ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, ‘শের দিল’ ছবিও মুক্তি পাবে সৃজিতের খুব শিগগিরই।


আরো সংবাদ



premium cement